ভোটের মাঝে সীমান্তে অবৈধ টাকার লেনদেন রুখতে নাকা চেকিং, মুর্শিদাবাদে অভিযান অফিসারদের

  •  শনিবার শেষ হয়েছে সবে মাত্র পঞ্চম দফার ভোট 
  • এর পাশপাশি এখনও ভোট চলবে আট দফা অবধি 
  • তাই সীমান্তে অবৈধ টাকার লেনদেন রুখতে অভিযান 
  •  রিটার্নিং অফিসারেরা চালালেন টানা নাকা চেকিং 
     

Asianet News Bangla | Published : Apr 17, 2021 12:36 PM IST / Updated: Apr 17 2021, 06:08 PM IST


রাজ্যে জুড়ে শনিবার শেষ হয়েছে সবে মাত্র পঞ্চম দফার ভোট। এর পাশপাশি এখনও ভোট চলবে আট দফা অবধি। তাই সীমান্তে ভোটের মাঝে অবৈধ টাকার লেনদেনের রুখতে এসএসসি টিম ও রিটার্নিং অফিসারেরা চালালেন টানা নাকা চেকিং অভিযান।

 

 আরও পড়ুন, শীতলকুচিকাণ্ডে অডিও ক্লিপিং ইস্যুতে নয়া মোড়, কমিশনে অভিযোগ জানাল BJP 

 

কোনওমতেই যাতে তার কাঁটা সংলগ্ন সীমান্ত টপকে মুর্শিদাবাদে ভোটের মুখে অবৈধভাবে টাকার লেনদেন করতে না পারে ।তা নিশ্চিত করতে শনিবার বিকেল থেকে জেলা রিটার্নিং অফিসার শরদ দ্বিবেদী সহ অন্যান্য উচ্চ আধিকারিকরা মালদা মুর্শিদাবাদ ফারাক্কা থেকে শুরু করে অর্জুনপুর এনটিপিসি মোড়, জঙ্গিপুর, অমরপুর সহ লালবাগ জিয়াগঞ্জ এর বিভিন্ন জায়গায় একাধিক টিম নাকা চেকিং করে।  কূপকান্দি এলাকায় নাকা চেকিং চালানোর সময় একসঙ্গে দু’লক্ষ ৪৭হাজার টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।

 

আরও পড়ুন, মহিলাকে রাস্তায় ফেলে বেধড়ক মার, ভোটের সকালে উত্তাল বিধাননগর, কাঠগড়ায় তৃণমূল 

 

জানা গিয়েছে,  এসএসটি টিম ও ভগবানগোলা থানার পুলিস যৌথভাবে কূপকান্দি নাকা পয়েন্টে তল্লাশি শুরু করে। সেই সময় লালগোলার  এক স্বর্ণ ব্যবসায়ী রুহুল আমিন নামের ওই ব্যক্তির কাছে থাকা একটি ব্যাগের ভিতর থেকে নগদ টাকা উদ্ধার হয়। এক উচ্চ পুলিস অফিসার বলেন, লালগোলার বাসিন্দা ওই ব্যক্তি নিজেকে সোনার কারবারি বলে দাবি করেছেন। তবে বৈধ কাগজপত্র দেখাতে না পারায় আপাতত নগদ টাকা বাজেয়াপ্ত করা হয়েছে।'

Share this article
click me!