' বাংলায় ১০ গুরুত্বপূর্ণ ক্ষেত্রে আগে উন্নয়ন', ভার্চুয়াল সভায় প্রতিশ্রুতি মোদীর

  • ভোটারদের উদ্দেশ্যে ভার্চুয়াল সভা করেন প্রধানমন্ত্রী মোদী 
  • লক্ষ্য়ে ছিল কলকাতা, বীরভূম, মুর্শিদাবাদ এবং মালদা জেলা
  • অনুপ্রবেশকারী, তোলাবাজী, সিন্ডিকেটের রাজত্ব নিমূল হবে
  • বিজেপি ক্ষমতায় এলেই ১০ টি গুরুত্বপূর্ণ ক্ষেত্রে আগে উন্নয়ন 

Ritam Talukder | Published : Apr 24, 2021 2:58 AM IST / Updated: Jun 01 2021, 01:22 PM IST


কোভিড পরিস্থিতিতে ইতিমধ্য়েই সকল সভা-রোড শোয়ে নিষেধাজ্ঞা জারি করেছে কমিশন। এদিকে সামনে সপ্তম এবং অষ্টম দফা ভোট। তারই আগে কলকাতা, বীরভূম, মুর্শিদাবাদ এবং মালদা জেলার ভোটারদের উদ্দেশ্যে ভার্চুয়াল সভা করেন প্রধানমন্ত্রী মোদী। 

 

আরও পড়ুন, যোগী রাজ্য়ে যাবে বাংলার বরাদ্দ অক্সিজেন, ' তাহলে আমরা কোথা থেকে পাব'-প্রশ্ন মমতার 

 

 

শুক্রবার  ভার্চুয়াল সভায় বিজেপিকে বিপুল  সমর্থন করার জন্য মোদী কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলার মানুষকে। পাশাপাশি মমতাকে নিশানা করে রাজ্য়ে বিজেপির ডবল ইঞ্জিন সরকার ক্ষমতায় এলেই অনুপ্রবেশকারী, তোলাবাজী, সিন্ডিকেটের রাজত্বকে একেবারে নির্মূল করে দেবেন এবং বাংলার সামগ্রিক উন্নয়ন এবং সমৃদ্ধি হওয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি আরও বলেছেন, রাজ্যে বিজেপি ক্ষমতায় আসার পরে সুষ্ঠুভাবে পৌরসভা ও পঞ্চায়েত নির্বাচন হবে। পাশাপাশি শিক্ষা, কর্মসংস্থান, ব্যবসায় স্বাচ্ছন্দ্য, শিল্পায়ন,  কাঠামো, নারী শক্তি, সুস্বাস্থ্য,  সমাজের সকল স্তরের মানুষের ঘরে ঘরে পানীয় জল সরবারহ এবং কৃষকদের জন্য প্রয়োজনীয় সুযোগগুলি সরবরাহ করা হবে-কৃষিক্ষেত্রের সমৃদ্ধি নিশ্চিত করা হবে। মোদী আরও উল্লেখ করেছেন, ভারতীয় বাজারে বিদেশি বিনিয়োগের সুযোগের পাশাপাশি পশ্চিমবঙ্গও যাতে তার ভাগ পায় তার ব্যবস্থাও করে দেওয়া হবে। 

 

 

আরও পড়ুন, কোভিডে প্রচারে নিষেধাজ্ঞা পড়তেই চটে লাল অভিষেক, কমিশনকে তোপ তৃণমূলের যুবরাজের 

 

 

অপরদিকে, এই মুহূর্তে সারাদেশেই ভয়াবহ কোভিড পরিস্থিতি। পাশাপাশি পশ্চিমবঙ্গেও ক্রমশ ভয়াবহ হয়ে উঠছে সংক্রমণ। এমন সময় ভার্চুয়াল সভায় কলকাতা, বীরভূম, মুর্শিদাবাদ এবং মালদা জেলার ভোটারদের উদ্দেশ্যে ভোটদানে উৎসাহের পাশাপাশি কোভিড বিধি এবং যাবতীয়  প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করার কথাও মনে করিয়ে দিয়েছেন। তবে মোদীর এই ভার্চুয়াল সভা রীতিমত ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।  ১.৩ লক্ষেরও বেশি 'লাইক' পেয়েছে। ৪০ হাজার শেয়ারও করা হয়েছে ।

Share this article
click me!