'টলিউডে মাফিয়ারাজ চলছে', শাসকদলের বিরুদ্ধে বিস্ফোরক রুদ্রনীল

  • 'পশ্চিমবঙ্গ থেকে চলে যাচ্ছে প্রোডিউসার'
  • 'টলিউডে এখন মাফিয়ারাজ চলছে'
  • 'নিজেদের বিবেককে একবার প্রশ্ন করা উচিত'
  •  শাসকদলের বিরুদ্ধে বিস্ফোরক রুদ্রনীল

Asianet News Bangla | Published : Feb 11, 2021 2:31 PM IST / Updated: Feb 11 2021, 08:04 PM IST

'টলিউডের চলছে মাফিয়ারাজ, প্রোডিউসারদের  বন্দুক দেখিয়ে নিতে বলা হচ্ছে অপ্রয়োজনীয় লোক', টলিউডের দায়িত্বে থাকা শাসকদলের লোকজনদের নিয়ে ফের সরব হলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ ।

আরও পড়ুন, 'উত্তরপ্রদেশের কেবল পুলিশ নয়, সাংবাদিকরাও খুন হয়', মুর্শিদাবাদে বিস্ফোরক মমতা  

 


 
সদ্য বিজেপিতে যোগ দেওয়া এই অভিনেতা জানান, টলিউডে মাফিয়ারাজ চলছে।এখানে যাদের দায়িত্ব দেওয়া হয়েছিল তারা মাফিয়ারাজ তৈরি করে ফেলেছে ।যারফলে একের পর এক প্রোডিউসার পশ্চিমবঙ্গ থেকে চলে যাচ্ছে । যত কলাকুশলী দরকার, তার চেয়ে দ্বিগুন লোক নিতে বলা হচ্ছে প্রোডিউসারদের গলায় বন্দুক ঠেকিয়ে । অতিরিক্ত লোকজন বসেবসে টাকা নিচ্ছে । তাই অনেকের মনে অসন্তোষ তৈরি হচ্ছে । যাদের প্রকাশ্যে দেখা যাচ্ছে না ।আগামী কয়েকদিনের মধ্যেই চিত্রটা প্রকাশ হয়ে যাবে ।এরাই সরব হবে টলিউডের সিস্টেমের বিরুদ্ধে । ক্ষমতায় আসার পর মুখ্যমন্ত্রী টলিউড পরিচালনা করার জন্য ভালো উদ্যোগ নিয়েছিলেন । কিন্তু যাদের দায়িত্ব দিয়ে এখানে বসালেন তারাই নিজেদের আধিপত্য বজায় রেখে জোরজুলুম ও স্বজনপোষন চালু করলেন। অনেকেই হয়ত এদের দলে থাকতে চাইছেন কিন্তু নিজেদের বিবেককে একবার প্রশ্ন করা উচিত' বলে মন্তব্য করেন রুদ্রনীল।

আরও পড়ুন, ২৫০ কোটি দিয়ে পঞ্চানন বর্মার মূর্তি বানাবে কেন্দ্র, মমতাকে পাল্টা জবাব শাহ-র 

 

 

 বিজেপিতে যোগ দেবার পর বৃহস্পতিবার প্রথম হাওড়া বিজেপি সদরের দলীয় কার্যালয়ে আসেন হাওড়ার ভূমিপুত্র রুদ্রনীল ঘোষ ।শিবপুর বিধানসভা কেন্দ্রে জগাছা এলাকায় তার জন্ম ও বেড়ে ওঠা । স্কুল ও কলেজে হাওড়ায় পড়াশোনা তার। তাই হাওড়ার প্রতি আলাদা টান আছে তাঁর বলে জানান রুদ্রনীল । ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে যে শিবপুর বিধানসভা কেন্দ্র থেকেই বিজেপি প্রার্থী হয়ে তিনি লড়বেন । এপ্রসঙ্গে তিনি বলেন কে কোথায় ভোটে লড়বে এটা দলীয় সিদ্ধান্ত ।তবে হাওড়ার কাজ করতে চান বলে ইচ্ছা প্রকাশ করেন তিনি।পরিষেবা না পাবার যে অভিযোগ করেছেন শহরের মানুষ সেটা সত্যি বলে দাবি করেন তিনি । বিজেপি এবার ক্ষমতায় আসছে বলে দাবি করে রুদ্রনীল বলেন আগামীদিনে এরাজ্যের বিভিন্ন জায়গায় মত সুদিন আসবে হাওড়ার মানুষের জীবনে।'

Share this article
click me!