'পরচর্চাই এখন শুভেন্দুর কাজ', শিলিগুড়িতে পুর ভোটের প্রচারে বেরিয়ে তোপ ফিরহাদের

শিলিগুড়ির তৃণমূল প্রার্থীদের হয়ে বিভিন্ন ওয়ার্ডে প্রচারের পর একটি বেসরকারি হোটেলে সাংবাদিক বৈঠক করেন ফিরহাদ হাকিম। সেখান থেকেই তোপ দাগেন শুভেন্দুর বিরুদ্ধে। 

Jaydeep Das | Published : Feb 8, 2022 11:08 PM IST / Updated: Feb 09 2022, 04:39 AM IST

পরচর্চা করাটা বাড়ির মহিলাদের কাজ, শুভেন্দু অধিকারি এখন নিজেকে সেই জায়গায় নিয়ে এসেছেন তীব্র কটাক্ষবা শানালেন কলকাতার মেয়র ফিরাদ হাকিম। শিলিগুড়ির তৃণমূল প্রার্থীদের হয়ে বিভিন্ন ওয়ার্ডে প্রচারের পর একটি বেসরকারি হোটেলে সাংবাদিক বৈঠক করে তিনি বলেন, "শিলিগুড়ির মানুষ বুঝতে পেরেছে তৃণমূল কংগ্রেস ছাড়া শিলিগুড়ির উন্নয়ন সম্ভব নয় তাই শিলিগুড়ির মানুষ এবার তৃণমূলের হাতে শিলিগুড়ি পুর নিগমের বোড তুলে দেবে।" 
অন্যদিকে শুভেন্দু অধিকারি তাকে কর্মচারী বলে কটাক্ষ করা প্রসঙ্গে ফিরহাদ বলেন, "রাজনৈতিক ব্যাক্তিত্বরা কোনদিন পরচর্চা করে না। কারন উনি যখন দলে ছিলেন নিজেকে কর্মচারি ভাবেছেন কিন্তু আমরা নিজেদের মমতা বন্দ্যোপাধ্যায় কর্মচারী ভাবি না। মমতা বন্দ্যোপাধ্যায় আদর্শ,  সসতা ও নিষ্ঠা সেটা নিয়ে আমরা মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে থাকি। তাই আমরা নিজেদের কর্মচারী মনে করি না নিজের সৈনিক মনে করি। "


প্রার্থী বিক্ষোভ প্রসঙ্গে তিনি বলেন, "কেউ প্রার্থী ঠিক করে না। দল যাদের দায়িত্ব দেয় তারা প্রার্থী ঠিক করেন তাই কে সৌগত রায় কে মদন মিত্র সেটা দলের কাছে বড় কথা নয়। দার্জিলিং জেলায়  তিন ইঞ্জিন প্রসঙ্গে তিনি বলেন, "বাংলার মানুষ যে ভাবে বিজেপির থেকে মুখ ঘুড়িয়ে নিয়েছে সেখানে আর নতুন করে কিছু হওয়ার নেই। ময়নাগুড়িতে যে ভাবে রেল ঘটনা হয়েছে সেই রকম ঘটনা ছাড়া আর কিছু হবে না,  জীবনেও এটা সম্ভব নয়।"


আরও পড়ুন- ১০-১৫ দিনে নেতা জন্মায় না, মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে সিধুর নাম বাদ যেতেই দলের অবস্থান স্পষ্ট করলেন রাহুল
আরও পড়ুন- চান্নিতেই ভরসা রাহুলের, সিধুর রাজনৈতিক ভবিষ্যত নিয়ে শুরু জোর জল্পনা


অন্যদিকে লোকসভা ও বিধানসভা নির্বাচনে শিলিগুড়ির মানুষ বুঝিয়ে দিয়েছে বিজেপি চাই। তাই শিলিগুড়িতে পুরভোট দখলের ব্যাপারে আশাবাদী বিজেপি। এমনটাই আবার মত দিলীপ ঘোষের। দুদিন আগেই শহরে প্রচারে গিয়ে এ কথা বলতে শোনা যায় বিজেপি-র সর্বভারতীয় সহ সভাপতিকে।  সম্প্রতি শিলিগুড়ি পৌরসভার ৪০ নম্বর ওয়ার্ডে প্রার্থী দিলীপ রায়ের সমর্থনে প্রচারে বেরিয়ে একথা বলেন দিলীপ। এদিকে ভোট যত এগিয়ে আসছে রাজনৈতিক নেতাদের বাকযুদ্ধ ততই ক্রমশ জমে উঠছে। এমতাবস্থায় ফিরহাদের তোপ নিয়ে শুরু হয়েছে নতুন চর্চা। 
আরও পড়ুন- মুম্বইয়ের বড় অংশের ডিভোর্স হয় যানজটের কারনেই, দেবেন্দ্র ফড়নবিশে স্ত্রীর মন্তব্য ঘিরে চাঞ্চল্য
আরও পড়ুন- বাড়ছে ভোটের উত্তাপ, পঞ্জাবে মোদী নামে নতুন গানে সাড়া ফেলল বিজেপি

Share this article
click me!