করোনায় আক্রান্ত এবার গোয়ালপোখর আসনের তৃণমূল প্রার্থী, আইসোলেশনে চিকিৎসাধীন গোলাম রাব্বানী

  • করোনায় আক্রান্ত তৃণমুলের প্রার্থী গোলাম রাব্বানী 
  • গোয়ালপোখর আসনে গোলাম রাব্বানী লড়ছিলেন
  •  গোলাম রাব্বানী এখন হোম আইসোলেসনে আছেন 
  • উল্লেখ্য,কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু কংগ্রেস প্রার্থীর 

Ritam Talukder | Published : Apr 16, 2021 5:05 AM IST / Updated: Jun 01 2021, 03:51 PM IST

করোনায় আক্রান্ত গোয়ালপোখর আসনের তৃণমুল কংগ্রেসের প্রার্থী গোলাম রাব্বানী। উল্লেখ্য, এদিকে রাজ্যে ভয়াবহ করোনা সংক্রমণ। বৃহস্পতিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে সংক্রমণ ৬ হাজার ৭৬৯। এদিকে মৃত্য়ুও ২২ জন। এদিকে কোভিড পরিস্থিতি নিয়ে  এদিনই সর্বদলীয় বৈঠক কমিশনের।

 

আরও পড়ুন, পয়লাবৈশাখের সকালেই কোভিডে কংগ্রেস প্রার্থীর মৃত্যু, শোকের ছায়া বাংলায় 

 

উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর আসনের তৃণমুল কংগ্রেসের প্রার্থী গোলাম রাব্বানী করোনায় আক্রান্ত। এদিন  দলের পক্ষ থেকে তার কোভিড আক্রান্ত হওয়ার কথা জানানো হয়েছে। গোলাম রাব্বানী ওই আসনের প্রাক্তন বিধায়ক তথা মন্ত্রী ছিলেন। তার কোভিড আক্রান্ত হওয়ার পরে ওই এলাকায় দলের পক্ষ থেকে প্রচারের নতুন স্ট্র‍্যাটেজি নেওয়া হচ্ছে। স্যোসাল মিডিয়া ও বাড়ি বাড়ি গিয়ে কর্মীরা প্রচারের উপর জোর দিচ্ছে। তৃণমুল কংগ্রেসের কনভেনর অরিন্দম সরকার জানিয়েছেন, ' গোলাম রাব্বানীর করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ার পরেই সমস্তরকম সতর্কতা নেওয়া হয়েছে।তিনি হোম আইসোলেসনে আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। ডাক্তার তার সর্বক্ষন মনিটর করছে। খুব স্বাভাবিকভাবেই তিনি প্রচারে যাবেন না।তবে ওই আসনে তৃনমুল কংগ্রেসের শক্ত ভীত রয়েছে। বাকি প্রচার দলের কর্মীরাই সামলে নেবে। বাড়ি বাড়ি জনসংযোগ ও স্যোসাল মিডিয়ায় প্রচারের উপর জোর দেওয়া হচ্ছে। 

 

আরও পড়ুন, কোভিডে ভয়াবহ অবস্থা রাজ্যে, আজই সর্বদলীয় বৈঠক কমিশনের 

 

উল্লেখ্য, কোভিড আক্রান্ত হয়ে বৃহস্পতিবারই মৃত্যু সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজউল হক ওরফে মন্টু বিশ্বাসের। জানা গিয়েছে বুধবার রাতেই তাঁকে জঙ্গিপুর থেকে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে আসা হয়েছে। বৃহস্পতিবার সকালেই মৃত্যু হয়েছে কংগ্রেস প্রার্থী রেজউল হকের। আর এবার আক্রান্ত হলেন তৃণমুল কংগ্রেসের প্রার্থীও।

Share this article
click me!