চায়ের দোকানে তৃণমূল নেতাকে এলোপাথাড়ি কোপ, খুনের অভিযোগে উত্তেজনা ছড়াল এলাকায়

  • তৃণমূল নেতাকে প্রকাশ্য়ে খুনের অভিযোগ
  • চায়ের দোকানে আড্ডা দেওয়ার সময় হামলা
  • খুনের অভিযোগ  বিজেপির বিরুদ্ধে
  • ঘটনার জেরে এলাকায় উত্তেজনা

Asianet News Bangla | Published : Jan 30, 2021 2:11 PM IST / Updated: Jan 30 2021, 07:43 PM IST

জনবহুল রাস্তা। পাশের চায়ের দোকান। অন্যান্য দিনের মতো, এদিনও চায়ের দোকানে বসে আলোচনা করছিলেন তৃণমূল নেতা। সেই সময় তাঁর উপর অতর্কিত হামলা চালায় দুষ্কৃতীরা। দুই জনের সঙ্গে বচসা চলাকালীন হামলা চালানো হয় বলে অভিযোগ। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা। ঘটনার তীব্র নিন্দা করে বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন তৃণমূল সাংসদ। 

আরও পড়ুন-ছিল 'বাংলার গর্ব মমতা', রাজীব ফেসবুকে রং বদলে হল 'মানুষের সাথে মানুষের পাশে

বাংলায় ভোটের আগে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সুতি থানা এলাকায়। জানাগেছে, শনিবার এলাকার শঙ্করপুরে চায়ের দোকানে বসে বেশ কয়েকজনের সঙ্গে আলোচনা করছিলেন তৃণণূল নেতা সাদ্দান মমিন। সম্প্রতি, কৃষি আইনের বিরোধিতায় তাঁর নেতৃত্বে মিছিল করেছিল তৃণমূল কংগ্রেস। চায়ের দোকানে বসে থাকার সময় ব্রাহিম মোমিন ও ইসব মোমিন নামে দুই যুবকও আচমকা সেখানে এসে হাজির হয়। তারপরেই ওই সভা নিয়ে  নিয়ে ইব্রাহিম ও ইসবের সঙ্গে বচসা বাঁধে সাদ্দামের। অভিযোগ, সেই ঘটনার জেরেই এলোপাথাড়ি কোপানো হয় সাদ্দামকে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ায়। 

তৃণমূলের অভিযোগ, কৃষি আইনের বিরোধিতায় সরব হওয়ার কারণেই দুষ্কৃতীদের হাতে প্রাণ গেল ওই যুবকের। ঘটনায় অভিযুক্ত দুজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে পরিবারের লোকেরা। পরিবারের দাবি, অভিযুক্তরা প্রত্যেকেই তৃণমূলের সমর্থক। যদিও স্থানীয় শাসক দল পরিবারের এই দাবি মানতে নারাজ। তাঁদের দাবি, এই খুনের পিছনে রাজনীতির যোগ নেই। বিরোধীদের অভিযোগ, ''গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই খুন''।

Share this article
click me!