সম্প্রতি  ফেসবুকে খুব সক্রিয় ছিলেন প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্য়ায়। শাসকদল তৃণমূলের বিরুদ্ধে একের পর এক ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। জানিয়েছিলেন তাঁর মনের কথা। মন্ত্রিত্ব, বিধায়ক ও দল ছেড়েছেন। শনিবার বিকেলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করতে দিল্লি গিয়েছেন। তারপরেও, রাজীবের ফেসবুক পেজে ছিল 'বাংলার গর্ব মমতা'। এর জেরে বিতর্ক শুরু হয় রাজ্য রাজনীতিতে। এরপরই, তড়িঘড়ি ব্যবস্থা নিলেন প্রাক্তন তৃণমূল বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্য়ায়।

আরও পড়ুন-মঞ্চে স্মৃতি ইরানি, ভার্চুয়ালি অমিত শাহ, ডুমুরজলার সভায় থাকছে আরও চমক

শনিবার বিকেল থেকে বিতর্কের পরই পাল্টে যায় রাজীব বন্দ্যোপাধ্য়ায়ের ফেসপুক পেজ। 'বাংলার গর্ব মমতা' পোস্টার সরিয়ে দেওয়া হয়। পাল্টে যায় রং। পরিবর্তন হল লেখারও। ফেসবুকে কভার পিকচারের নীচের দিকে থাকল গেরুয়া আস্তরণ। যদিও, সেখানে ধরা দিল সবুজ রঙের আভা। কভার পেজে নতুন করে লেখা হয়েছে 'মানুষের সাথে মানুষের পাশে'।

আরও পড়ুন-লাগাতার আগ্নেয়াস্ত্র উদ্ধার মালদহে, ভোটের মুখে নাকা চেকিংয়ের উপর আরও জোর পুলিশের

শনিবার হাওড়ার ডোমজুড়ে সভা করার কথা ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। কিন্ দিল্লিতে বিস্ফোরণের কারনে তা স্থগিত হয়ে যায়। সেই সভায় বিজেপিতে যোগদানের কথা ছিল রাজীব বন্দ্যোপাধ্য়ায় সহ তৃণমূলের আরও কয়েকজন বিধায়কের। এই অবস্থায় তাঁদের দিল্লিতে ডেকে পাঠান স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বিশেষ বিমানে দিল্লি রওনা দিয়েছেন তাঁরা। রওনা দেওয়ার কিছুক্ষণের মধ্য়েই পাল্টে গেল রাজীবের ফেসবুক পেজের রং।