শ্বাসকষ্ট নিয়ে SSKM-এ ভর্তি মদন মিত্র, উডবার্ণ ওয়ার্ডে চিকিৎসাধীন রাজ্যের প্রাক্তণ মন্ত্রী

  • অসুস্থ হয়ে এসএসকেম হাসপাতালে ভর্তি মদন মিত্র
  •  উডবার্ণ ওয়ার্ডে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা 
  •  পঞ্চম দফার ভোট চলাকালীনই অসুস্থ হয়ে পড়েছিলেন
  • কিন্তু বাড়িতে  ঝুঁকি পূর্ণ হওয়ায় শেষে তাঁকে ভর্তি করা হয়

Asianet News Bangla | Published : Apr 21, 2021 11:36 AM IST / Updated: Apr 21 2021, 05:10 PM IST

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি মদন মিত্র। উল্লেখ্য পঞ্চম দফার ভোট চলাকালীনই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। বুধবার প্রবল শ্বাসকষ্টের সমস্যা নিয়ে এসএসকেম হাসপাতালে ভর্তি করা হয়েছে মদন মিত্রকে। উডবার্ণ ওয়ার্ডে প্রাক্তণ মন্ত্রীকে পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা।

আরও পড়ুন, কোভিড সত্বেও অন্তিম যাত্রায় রাষ্ট্রীয় সম্মান, শঙ্খ ঘোষের মৃত্যুতে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর 

 

 
প্রসঙ্গত, স্বল্প বিরতি নিয়ে একুশের ভোটের দোরগড়ায় সক্রিয়ভাবে ফের রাজনীতি করা শুরু করেন মদন মিত্র। তৃণমূলের তরফে কামারহাটি কেন্দ্রে প্রার্থী করা হয়েছে তাঁকে। ১৭ এপ্রিল পঞ্চম দফায় ভোট ইতিমধ্য়েই সেখানে শেষ হয়ে গিয়েছে। ভোটের আগে ওয়ে লাভলি গান রিলিজ এবং তারপর কোভিডের দ্বিতীয় ওয়েভ আসার পাশেপাশেই একাধিক প্রচারেও নেমেছেন মদন মিত্র। ভোটের দিন সকাল থেকে এলাকার বিভিন্ন বুথে ঘুরেছিলেন মদন মিত্র। সেদিন একেবারে ভোটের শেষ পর্বে দুপুর বেরোতেই আচমকাই অসুস্থ হয়ে পড়েন কামারহাটি কেন্দ্রের তৃণমূল প্রার্থী। তারপরেই শুরু হয় শ্বাসকষ্ট। দ্রুত মদনকে নিয়ে যাওয়া হয় বেসরকারি হাসপাতালে। তৎক্ষণাৎ দেওয়া অক্সিজেন। চিকিৎসকেরা তারপর বাড়িতেই বিশ্রাম নিতে বলেছিলেন। কিন্তু শেষ অবধি আর তা হল না। বুধবার ফের শ্বাসকষ্ট শুরু হয় মদন মিত্রের।  এরপরেই আর ঝুঁকি না নিয়ে শ্বাসকষ্টের সমস্যা শুরু হতেই মদনকে এসএসকেম হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

 

আরও পড়ুন, 'ভ্যাকসিনের ঘাটতি', রেলের হাসপাতালগুলিতে তুমুল বিক্ষোভ, নামানো হল জওয়ান 

 

 

অপরদিকে, কামারহাটির ভোট শেষ হলেও যবনিকা পড়ে সারদা মামলায়। ভোট চলাকালীনও সল্টলেক সিজিও কমপ্লেক্সে মদন মিত্রকে হাজিরা দিতে হয়েছে। এখানেই শেষ নয়, তার ছেলে স্বরুপ মিত্রকে আইকোর মামলায় তলব করেছে আবার ইডি। এহেন পরিস্থিতিতে ভোটের দিন ১২ নম্বর বুথে তৃণমূল প্রার্থী মদন মিত্রকে আটকান কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। পকেটে কী আছে জানতে চাওয়া হলে, চটে  যান মদন মিত্র। কিছুই তেমন উপায়ন্ত না পেয়ে বেফাঁস বলে বসেন পকেটে অ্য়াটোম বোম আছে। যদিও কেন্দ্রীয় বাহিনী তাঁদের মূল্যবাণ প্রতিক্রিয়া দেওয়ার আগেই ঝট করে মদন নিজেই পকেট থেকে মা ভবতারিনীর ছবি বার করে দেখান এবং তারপর বিড় বিড় করতে বেরিয়ে যান।  ভোট শেষে জল যে কোন দিকে এগোবে তার চিন্তায় প্রার্থীরাও বলে চাপান উতোর রাজনৈতিক মহলে।

 
 

Share this article
click me!