ফের ২ শিশু সহ ৭ বাংলাদেশি গ্রেফতার, তীব্র চাঞ্চল্য গোয়ালপোখরে

  •  গ্রেফতার দুই শিশু সহ সাত বাংলাদেশি
  • প্রত্যেককে আদালতে পাঠানো হয়েছে  
  • 'এই অনুপ্রবেশকে ঘিরে তথ্য মিলবে'
  • এমনটাই অনুমান রাজ্য পুলিশের 

Asianet News Bangla | Published : Jun 26, 2021 12:36 PM IST

ফের দুই শিশু সহ সাত বাংলাদেশি গ্রেপ্তারে গোয়ালপোখর থানার ভারত-বাংলাদেশ সীমান্ত সোলপাড়া এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। বাংলাদেশিদের আশ্রয় দেওয়ার অভিযোগে একজন ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করেছে গোয়ালপোখর থানার পুলিশ। 

আরও পড়ুন, কী করে প্রশাসনের চোখে ধুলো দিয়ে চলল ভুয়ো ভ্যাকসিনেশন, রহস্যভেদে কমিটি গঠন রাজ্যে  


  চলতি সপ্তাহের সোমবার ভারত থেকে বাংলাদেশে যাবার পথে গ্রেপ্তার করেছিল গোয়ালপোখর থানার পুলিশ। ইসলামপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার কার্তিক চন্দ্র মন্ডল বলেন, গত সোমবার ধৃত দুই বাংলাদেশিকে জেরা করে সূত্র মারফত খবর পেয়ে শনিবার সকালে গোয়ালপোখর থানার ভারত-বাংলাদেশ সীমান্ত সোলপাড়া এলাকা থেকে দুই শিশু সহ সাত বাংলাদেশি নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও এই বাংলাদেশিরা যার বাড়িতে ছিল সেই বাড়ির মালিককেও গ্রেপ্তার করা হয়েছে। এদিন ধৃত বাংলাদেশিদের এবং ওই ভারতীকে ইসলামপুর আদালতে পাঠানো হয়েছে। সাতদিনের পুলিশ রিমান্ডের আবেদন ইসলামপুর আদালতে জানিয়েছে গোয়ালপোখর থানার পুলিশ। রিমান্ডে নিয়ে ধৃতদের জেরা করে বাংলাদেশি অনুপ্রবেশকে ঘিরে তথ্য মিলবে বলে পুলিশের অনুমান।

আরও পড়ুন, আজই আদালতে ধৃত ৩, ভুয়ো ভ্যাকসিনকাণ্ডে এরাই দেবাঞ্জনের অন্যতম সহযোগী 

পুলিশ সূত্রে খবর, ধৃতরা বাংলাদেশের ঠাকুরগা জেলার হরিপুর থানার রুহিয়া গ্রামের বাসিন্দা রনি (২৬) মৌসুমী আক্তার (২২) আয়না মতি (৫০) সাইনুর আক্তার (১৮) আশরাফুল (১২)মাসুদ রানা (৬) রুতু (৩)। এছাড়াও ধৃতদের নিজের বাড়িতে আশ্রয় দেওয়ার অভিযোগে সোলপাড়ার বাসিন্দা বুলবুলকে গ্রেপ্তার করা হয়েছে। আশরাফুল ও মাসুদ রানাকে রায়গঞ্জের জুভেনাইল জাস্টিস বোর্ডে পাঠানো হয়েছে। ধৃত বাংলাদেশিরা দিল্লি পাঞ্জাবে কাজ করতে গিয়েছিল বলে জেরায় স্বীকার করেছে বলে জানিয়েছে গোয়ালপোখর থানার পুলিশ। তবে দিল্লি পাঞ্জাব থেকে ধৃতরা এতদূর কি করে এলো বা কোথায় তাঁদের লিংক রয়েছে সেবিষয়ে কোনও তথ্য মেলেনি।

 

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে 

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

Share this article
click me!