৫ বছরের শিশুর উপর অ্যাসিড হামলা প্রতিবেশী যুবকের, ব্যাপক উত্তেজনা শ্যামনগরে

বাচ্চাটির শরীরের অনেকটা অংশই পুড়ে গিয়েছে। বর্তমানে সে হাসপাতালে ভর্তি। ইতিমধ্যেই এই ঘটনার মূল অভিযুক্ত বিপ্লব দত্তকে গ্রেফতার করেছে জগদ্দল থানার পুলিশ। 

Jaydeep Das | Published : Mar 13, 2022 9:32 PM IST

উত্তর ২৪ পরগনা শ্যামনগরের পন্ডিত পুকুর এলাকায় বাড়ির সামনের খেলছিল ৫ বছরের এক শিশু কন্যা। তখন পাশের বাড়ির ছাদের উপর থেকে অ্যাসিড মিশ্রিত গরম জল উপর থেকে ঢেলে দেয় বিপ্লব দত্ত নামে এক যুবক। মাস তিনেক আগে এই যুবকই এই শিশুকন্যার মায়ের উপরেও অ্যাসিড হামলা চালিয়েছিল। তখন পুলিশ তাকে গ্রেফতার করেছি। সেই সময় ১০ দিনের জেল হেফাজতও হয় তার। তার পর আজ আবার এই নরকীয় ঘটনা ঘটাল বিপ্লব দত্ত। বাচ্চাটির শরীরের অনেকটা অংশই পুড়ে গিয়েছে। বর্তমানে সে হাসপাতালে ভর্তি। ইতিমধ্যেই এই ঘটনার মূল অভিযুক্ত বিপ্লব দত্তকে গ্রেফতার করেছে জগদ্দল থানার পুলিশ। 

শিশুটি বর্তমানে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানা যাচ্ছে। রবিবার ঘড়ির কাঁটায় তখন দুপুর একটা। বাড়ির কুয়োর পাশে খেলা করছিল শিশুটি। অভিযোগ, সেই সময় প্রতিবেশী যুবক বিপ্লব দত্ত ওরফে মনকা তাঁর বাড়ির ছাদ থেকে শিশুর উপর হামলা চালায়। প্রত্যক্ষদর্শীদের মধ্যে অনেকের দাবি গরম জল ঢালা হয়েছে শিশুটির উপর। তবে তাতে অ্যাসিড মেশানো ছিল কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে এই ঘটনার পর অভিযুক্তের বাড়িতে চড়াও হন শিশুটির মা টুম্পা সরকার। এমনকী উত্তেজনা ছড়ায় গোটা এলাকাতেই। উত্তেজিত জনতা মূল অভিযুক্তকে স্থানীয় ক্লাবে আটকে রেখে বেধড়ক মারধরও করে। তবে তার বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্ত যুবক। পারিবারিক শত্রুতার জেরেই এই হামলা বলে মনে করছে পুলিশ। স্থানীয়দের দাবি, প্রতিবেশী টুম্পা সরকারের সঙ্গে বিপ্লব দত্তের দীর্ঘদিন ধরে সমস্যা চলছিল৷ প্রায়ই দই প্রতিবেশীর মধে ঝামেলা বাঁধত৷

আরও পড়ুন- পানিহাটিতে তৃণমূল কাউন্সিলরকে গুলি করে খুন, অকুস্থল পরিদর্শনে এলেন ব্যারাকপুরের পুলিশ কমিশনার

আরও পড়ুন- অসম-বাংলা সীমান্তে ট্রাক থেকে উদ্ধার অস্ট্রেলিয়ান ক্যাঙ্গারু, গ্রেফতার দুই পাচারকারী

আরও পড়ুন- বিএসএফ-র তৎপরতায় আটকাল পাচার, সীমান্তরক্ষী বাহিনীর হাত ধরেই বাংলাদেশে ফিরে গেল ২ যুবতী

তবে শিশুটির পরিবারের পক্ষের সাফ অভিযোগ, তিন মাস আগে বিপ্লব দত্তের প্রতিবেশী টুম্পা সরকারের বচসা বেঁধেছিল। তখন থেকেই নানারকম ভাবে অশান্ত পাকানোর চেষ্টা করে যাচ্ছিল সে। হামলা চালানো হয়েছিল শিশুটির মা টুম্পা সরকারের উপরেও। সেই পুরনো বিবাদের জেরেই এদিন ফের তাদের পরিবারের উপর চড়াও হয় অভিযুক্ত, এমনটাই দাবি আক্রান্ত শিশুটির পরিবারের সদস্যদের।  
 

Share this article
click me!