'ভালো সভাপতি, সুকান্তবাবুকে ধন্যবাদ জানাই', বিজেপির রাজ্য সভাপতির প্রশংসা অনুব্রতর মুখে

অনুব্রত বলেন, “রাজ্যে ওদের বিশাল খাওয়া খাই রয়েছে। সভাপতির নাম করতে হবে। স্বীকার করতে হবে ভালো সভাপতি। ভটা ভট বাদ দিচ্ছে। ধরাধর ফেলে দিচ্ছে। সাংঘাতিক। লোকটার স্ট্যামিনার আছে। সুকান্তবাবুকে আমি ধন্যবাদ জানাই। গুড ডিসিশন। কিছু হলেই ফেলে দাও।”

Web Desk - ANB | Published : Jan 29, 2022 1:57 PM IST / Updated: Jan 29 2022, 07:50 PM IST

এবার বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সুনাম করে বসলেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। শনিবার বোলপুর (Bolpur) দলীয় কার্যালয়ে সিপিএম (CPIM), কংগ্রেস (Congress) থেকে আসা কিছু কর্মী সমর্থকের হাতে দলীয় পতাকা তুলে দেওয়ার পর সাংবাদিকদের সামনে সুকান্ত মজুমদারের (Sukanta Majumdar) ভূয়শী প্রশংসা করেন তিনি।

শনিবার বীরভূমে (Birbhum) খয়রাশোল ব্লক থেকে বেশ কিছু মানুষ সিপিএম, কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেন। খয়রাশোল ব্লকের দায়িত্বে থাকা সুদীপ্ত ঘোষের নেতৃত্বে তারা এদিন তৃণমূলে যোগদান করেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে অনুব্রত মণ্ডল বলেন, “এলাকার পাঁচ হাজার মানুষ বিরোধী দল থেকে আমাদের দলে যোগদান করেছে। তবে সবাইকে এখানে আনা সম্ভব হয়নি। কারণ বাস ভাড়া করতে হবে। তারপর করোনা অতিমারির কারণে জমায়েত করা ঠিক হবে না ভেবেই দেড়শো কর্মী সমর্থক এখানে এসেছেন। আপাতত তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দিলাম। করোনা আক্রান্তের সংখ্যা কমলে খয়রাশোলে গিয়ে সভা করে আসব। সেখানে বাকিদের যোগদান করাব।”

আরও পড়ুন- 'শুভেন্দু হাটাও, বিজেপি বাঁচাও, আওয়াজ উঠবে একদিন', দলত্যাগের পর বার্তা হাওড়ার যুব সহ সভাপতির

সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিরোধী নেই বলে কটাক্ষ করেন অনুব্রত। রাজ্যে বিজেপি তো প্রধান বিরোধী? এই প্রশ্ন করা হয়েছিল তাঁকে। তার উত্তরে তিনি বলেন, “রাজ্যে ওদের বিশাল খাওয়া খাই রয়েছে। সভাপতির নাম করতে হবে। স্বীকার করতে হবে ভালো সভাপতি। ভটা ভট বাদ দিচ্ছে। ধরাধর ফেলে দিচ্ছে। সাংঘাতিক। লোকটার স্ট্যামিনার আছে। সুকান্তবাবুকে আমি ধন্যবাদ জানাই। গুড ডিসিশন। কিছু হলেই ফেলে দাও।”

আরও পড়ুন- 'পুরভোটে কুঁড়ি হবে, পদ্ম ফুটবে না', ‘মায়ের ডাকে’ তারাপীঠে পুজো দিয়ে BJP-কে খোঁচা অনুব্রতর

এবিষয়ে বিজেপির বোলপুর সাংগঠনিক জেলা সভাপতি সন্যাসী চরণ মণ্ডল ওরফে অষ্টম বলেন, “অনুব্রত মণ্ডল তারাপীঠে গিয়ে বলেছিলেন বিজেপির কুঁড়ি হবে কিন্তু ফুল ফুটবে না। কিন্তু উনি ভালোভাবে জানেন যে মা তারা পদ্মের উপর বসে। সেই মা তারার উনি পুজো দিয়ে এসেছেন। আমরা মনে করি অনুব্রতবাবু মনের দিক থেকে বিজেপি। বাইরে তৃণমূল। উনি মনের দিক থেকে চান বিজেপির শ্রীবৃদ্ধি হোক। তাই তিনি আমাদের রাজ্য সভাপতির সুনাম করেছেন।”

আরও পড়ুন- কলকাতা পুরনিগমের আর্থিক সঙ্কট মেটাতে সাহায্য করুক শিল্পপতিরা, আহ্বান অতীন ঘোষের

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee), তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এবং নিজের মেয়ে সুকন্যা মণ্ডলের মঙ্গল কামনায় ২৭ জানুয়ারি তারাপীঠ মন্দিরে মা তারার পুজো দেন অনুব্রত। তাঁর সঙ্গে ছিলেন বিধান সভার ডেপুটি স্পিকার (Deputy Speaker) আশিস বন্দ্যোপাধ্যায়, মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, লাভপুর, ময়ূরেশ্বর, নলহাটি বিধানসভার বিধায়করা। পুজো দেওয়ার আগে মন্দিরে সাংবাদিকদের মুখোমুখি হন অনুব্রত মণ্ডল। আর সেখানেই রাজ্যে আসন্ন পুরভোটে বিজেপি-র ফল কেমন হতে পারে সেই প্রশ্নের উত্তরে তিনি বলেছিলেন, "পুরভোটে কুঁড়ি হয়েই থাকবে বিজেপি-র ফুল ফুটবে না। পদ্মের পাপড়ি বার হবে না।" 

Read more Articles on
Share this article
click me!