'শুভেন্দু হাটাও, বিজেপি বাঁচাও, আওয়াজ উঠবে একদিন', দলত্যাগের পর বার্তা হাওড়ার যুব সহ সভাপতির

বিজেপির নতুন জেলা কমিটি ঘোষণার পরই বিক্ষোভ কর্মীদের। শুভেন্দুকে তোপ দেগে দল ছাড়লেন হাওড়া সদর বিজেপির যুব সহ সভাপতি অমিত ভট্টাচার্য । 

Web Desk - ANB | Published : Jan 29, 2022 1:31 PM IST / Updated: Jan 29 2022, 07:47 PM IST

বিজেপির নতুন জেলা কমিটি ঘোষণার পরই বিক্ষোভ কর্মীদের। হাওড়া সদর জেলা কমিটিতে গোবিন্দ হাজরা নিয়ে বিশেষ আপত্তি দলের একাংশের। তাই এবারে দল ছাড়লেন হাওড়া সদর বিজেপির যুব সহ সভাপতি অমিত ভট্টাচার্য (  BJP leader Amit Bhattacharya) । হাওড়া সদর বিজেপির জেলা কমিটির ঘোষণার পরই ক্ষোভ শুরু হয়েছে দলের অভ্যন্তরে।  হাওড়া সদর বিজেপির যুব সহ সভাপতি অমিত ভট্টাচার্য বলেন বিজেপির রাজ্যস্তরের ক্ষোভ ক্রমশ ছড়াচ্ছে জেলাস্তরে। সেই ক্ষোভের আঁচ এদিন পড়ল হাওড়া সদর জেলা বিজেপির অন্দরে (BJP)।

'তোলাবাজ কমিটিতে পরিণত হয়েছে'

শনিবার দুপুরে বালির নিজের বাসভবনে সাংবাদিক সম্মেলন করে  নতুন কমিটিতে  থেকে আসা লোকেদের দলে ঢুকিয়ে তাদের জেলা কমিটিতে ঢোকানোর বিরুদ্ধে অসন্তোষ প্রকাশ করে দল ছাড়লেন বিজেপি হাওড়া সদর যুব সভাপতি অমিত ভট্টাচার্য। বিজেপির নতুন জেলা কমিটির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি । তিনি বলেন,' বর্তমানে বিজেপি ফিন্যান্স কমিটি, তোলাবাজ কমিটিতে পরিণত হয়েছে। যার মূলে রয়েছে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বিজেপি দলকে অনুগামী প্রাইভেট লিমিটেডের পরিণত করতে চাইছে । তাই তিনি সদ্য ঘোষণা হওয়া কমিটিতে তৃণমূল ছেড়ে আসা এক ব্যক্তিকে জায়গা করে দিয়েছে। এটা বিজেপির সকল কর্মীদের জন্য লজ্জা। যারা এতদিন তৃণমূলের বিরুদ্ধে লড়াই করেছে বা যারা আদি বিজেপি, তাঁদের বর্তমান দলে কোনও জায়গা নেই। একই সঙ্গে তিনি প্রাক্তন জেলা সভাপতিকেও সমর্থন জানান । 

আরও পড়ুন, তৃণমূলের যুবরাজের ফ্লেক্স টাঙাতে গিয়ে কি শ্রমিকের মৃত্যু, মুখে কুলুপ কেন পুলিশের, প্রশ্ন টুইটারে

'শুভেন্দু হাটাও, বিজেপি বাঁচাও'

তিনি আরও বলেন, একটা সময় এমন আসবে যেখানে দলের অন্দরেই আওয়াজ উঠবে, 'শুভেন্দু হাটাও বিজেপি বাঁচাও।' তবে অন্য কোন রাজনৈতিক দলে যাবার সেভাবে কোনও ইঙ্গিত না দিলেও মানুষের জন্য কাজ করার ইচ্ছে প্রকাশ করেছেন । সেক্ষেত্রে শাসকদলের তরফ থেকে কোনো আহ্বান পেলে তিনি বিচার করবেন বলে জানিয়েছেন । সব মিলিয়ে নতুন কমিটি নিয়ে অন্যান্য জেলার মতোই হাওড়া জেলাতে ও বিক্ষোভ শুরু হয়েছে অন্দরে। পাশাপাশি, বিজেপির জেলা কমিটি ঘোষণা হতেই পুরুলিয়া বিজেপির (BJP) গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে। বিজেপির দলীয় কার্যালয়ে পড়ল তালা।  বিজেপির গোষ্ঠী কোন্দোল প্রকাশ্যে আসা নিয়ে তীব্র আক্রমণ করল তৃণমূল কংগ্রেস (TMC Leader)। 'এবার পুরুলিয়ায় বিজেপি সাইন বোর্ড হয়ে যাবে', বলে কটাক্ষ করলেন  তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি। উল্লেখ্য, পুরুলিয়া বিজেপির জেলা সভাপতি বদল হতেই সভাপতি বদলের জন্য বিজেপির পাঁচ বিধায়কের সর্বভারতীয় সভাপতি জিপি নাড্ডাকে চিঠি দিয়ে জানানো নিয়ে রাজ্য জুড়ে তোলপাড় হয়। এছাড়াও নানান বিষয় নিয়ে বঙ্গ বিজেপিতে আসন্তোসের পর, সেই আঁচ দেখা গেল পুরুলিয়াতেও l

Read more Articles on
Share this article
click me!