Rape in Malda: মালদহে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, বাধা দিলে মাথায় কোপ প্রতিবেশী যুবকের

অভিযুক্ত যুবক শঙ্কর মাহালদারের বিরুদ্ধে রতুয়া থানা লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

Jaydeep Das | Published : Dec 22, 2021 10:17 PM IST

নারী নির্যাতনে ক্রমেই যেন গোবলয়ের রাজ্যগুলিকে টেক্কা দিচ্ছে বাংলা। ন্যাশান্যাল ক্রাইম রেকর্ড ব্যুরো(National Crime Records Bureau) উদ্বেগজনক রিপোর্ট পেশ করলেও হুশ ফিরছে না বঙ্গের। উল্টে ক্রমেই বেড়ে চলেছে শ্লীলতাহানি, ধর্ষণের ঘটনা। এবার মালদহে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার(Attempt to rape housewife in Malda) অভিযোগ উঠল স্থানীয় যুবকের বিরুদ্ধে। যা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা জেলাজুড়েই। ধর্ষণে বাধা দেওয়ায় গৃহবধূ ও তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগও উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদহ জেলার রতুয়া থানার(Ratua police station in Malda district) বাহারালের সাহাপুর এলাকায়। আক্রান্ত গৃহবধূ ঝুমা মাহালদার ও তার বাবা দুর্জ মহালদার চিকিৎসাধীন মালদহে মেডিকেল কলেজ হাসপাতালে(Malda Medical College Hospital)।

অভিযুক্ত যুবক শঙ্কর মাহালদারের বিরুদ্ধে রতুয়া থানা লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায় বিগত বেশ কিছুদিন ধরেই ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিল এলাকারই ওই অভিযুক্ত যুবক। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অবশেষে গতকাল রাতে মদ্যপ অবস্থায় ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে অভিযুক্ত। তার চিৎকারে তার বাবা ছুটি এসে বাধা দিতে গেলে গৃহবধূর বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলে অভিযোগ। এদিকে সম্ভ্রম রক্ষা করতে গিয়ে অভিযুক্তের হাতে আক্রান্ত হন ওই গৃহবধূও। তাকেও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপ করা হয় মাথায়। তাদের চিৎকারে অভিযুক্ত যুবক পালিয়ে যায় ঘটনাস্থল থেকে। স্থানীয়রা তড়িঘড়ি দুজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া যায় বলে জানা যায়। সেখানে অবস্থার অবনতি হলে রাতে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় আক্রান্ত গৃহবধূ ও তার বাবাকে। বর্তমানে মালদহে মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন দুজনেই। তবে ঘটনার পিছনে শ্লীলতাহানির উদ্দেশ্য ছাড়াও অন্য কোনও কারণ রয়েছে কিনা তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

আরও পড়ুন-পুরভোটে প্রার্থী খুঁজতে ড্রপ বক্স, বিজেপির কাণ্ডকারখানায় ব্যাপক শোরগোল রাজনৈতিক মহলে

এদিকে কয়েকদিন আগেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে মালহদে ধর্ষণ করা হয় আরও এক গৃহবধূকে। তার স্বামী কর্ম সূত্রে বাইরে থাকেন বলে জানা যায়। কাদিরপুর এলাকার বাড়িতে একাই থাকেন ওই গৃহবধূ। সেই সুযোগেই প্রতিবেশী ললিত মণ্ডল মাঝেমধ্যেই তাঁর বাড়িতে আসত। কিন্তু এবার সরাসরি আগ্নেয়াস্ত্র দেখিয়ে ধর্ষণ করা হয় ওই গৃহবধূকে। এমনকী ধর্ষণের কথা কাউকে জানালে খুন করার হুমকিও দেয় অভিযুক্ত। এই ঘটনাকে কেন্দ্র করেও কয়েকদিন আগে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা জেলাজুড়েই।

Share this article
click me!