'দল প্রয়োজন মনে করেনি, তাই আমাকে রাখেনি', বালিগঞ্জ-আসানসোলের প্রচারে নাম নেই লকেটের

'দল প্রয়োজন মনে করেনি, তাই আমাকে রাখেনি', বালিগঞ্জ-আসানসোলের প্রচারে নাম নেই লকেটের।  দলের সক্রিয় সদস্য হওয়া সত্ত্বেও নাম নেই লকেট চট্টোপাধ্যায়ের।

 

Web Desk - ANB | Published : Mar 26, 2022 8:01 AM IST / Updated: Mar 26 2022, 01:41 PM IST

বালিগঞ্জ-আসানসোলের (Ballygunge Asansol By Election) প্রচারে নাম নেই লকেটের। দোরগড়ায় বালিগঞ্জ ও আসানসোলের উপনির্বাচন। ইতিমধ্যেই ভোটের প্রচারে স্টার তারকাদের নামে তালিকা প্রকাশ করেছে বিজেপি। ওই তালিকায় রয়েছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা সুকান্ত চৌধুরী থেকে শুরু করে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরাণিরও নাম রয়েছে। কিন্তু দলের সক্রিয় সদস্য হওয়া সত্ত্বেও নাম নেই লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee)।

' দল প্রয়োজন মনে করেনি, তাই আমাকে রাখেনি'

এই প্রসঙ্গে লকেট চট্টোপাধ্যায় বলেছেন,' দল প্রয়োজন মনে করেনি। তাই আমাকে রাখেনি। এনিয়ে আমি আর কী বলব। যাঁরা তালিকা তৈরি করেছেন, তাঁদের যেটা মনে হয়েছে, সেটাই করেছেন। কেনও করলেন, সেটাও তাঁরাই বলতে পারবেন।' দলের আত্ম বিশ্লেষনের প্রয়োজন আছে কিনা, এই প্রসঙ্গে লকেট বলেছেন, এটা দলের বিষয়। দলের অন্দরে আমি কি বলেছি, সেটা বাইরে কখনই বলব না।এ প্রসঙ্গ কিছুই বলতে চাই না।' উল্লেখ্য সাম্প্রতিক উপনির্বাচনে বিজেপির তারকা প্রচারের তালিকায় লকেটের নাম ছিল। ভবানীপুর উপনির্বাচনের সময় তারকা প্রচারক হিসেবে নাম থাকলেও প্রচারে যাননি নেত্রী। সে সময় শোনা যাচ্ছিল তৃণমূলে যেতে পারেন নেত্রী। সেময় বিতর্ক উসকে গিয়েছিল কুণাল ঘোষের টুইটে। 

 আরও পড়ুন, আজই বগটুই গ্রামে সিবিআই, ১০ সদস্যের তদন্তকারী দলে নের্তৃত্বে জয়েন্ট ডিরেক্টর

'যেখানেই থাকুন ভাল থাকুন', লকেটকে বার্তা কুনালের

তিনি লিখেছিলেন, 'ভবানীপুরে প্রচারক হিসেবে না থাকার সিদ্ধান্ত নিয়েছেন লকেট চট্টোপাধ্যায়। তাঁকে একইসঙ্গে ধন্যবাদ এবং অভিনন্দন। বিজেপির তরফ থেকে অনেক করে বলা হলেও আপনি আসেননি। বন্ধু হিসেবে আপনার ভালো চাই। যেখানেই থাকুন ভাল থাকুন। আসলে পৃথিবীটা খুব ছোট। আশা করি পুরোনো সেই দিনের মুহূর্তগুলি ফিরে আসবে আবারও। ' কুণাল ঘোষের এই টুইটের পরেই রটে যায় অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেছেন তিনি। যদিও পরবর্তীতে গুজবে জল ঢেলে লকেট লেখেন, 'সংবাদপত্রের খবরটি ভুয়ো। আমি সাধারণত ভুয়ো খবরে কান দিই না। কিন্তু এটায় গুরুত্ব দিতে বাধ্য হলাম। প্রথমেই বলে রাখি, আয়ারাম-গয়ারাম রাজনীতিতে বিশ্বাস করি না। ভুয়ো খবর ছড়াচ্ছে কিছু সংবাদ মাধ্যম। এভাবে বিশ্বাসযোগ্যতা নষ্ট হচ্ছে।'  

বিজেপি থেকে বেরোনোর আগে একই সংকেত দেখা দিয়েছিল বাবুলের ক্ষেত্রেও

বিজেপি সূত্রে জানা গিয়েছে, বালিগঞ্জ এবং আসানসোল উপনির্বাচনের প্রচার করতে পারবেন কি না, তা লকেটের কাছে জানতে চাওয়া হয়েছিল। লকেট জানিয়েছিলেন, 'তাঁর কোনও অসুবিধা নেই।' যদিও বিজেপি থেকে বেরোনোর আগে একই সংকেত দেখা দিয়েছিল বাবুল সুপ্রিয়োর ক্ষেত্রেও। ভবানীপুর উপনির্বাচনে নাম পোস্টারে ছাপিয়ে ফেলার পরেও প্রিয়াঙ্কা ট্রিবেওয়ালের হয়ে প্রচারে নামেননি বাবুল। তবে আরও এটাও আর একটা অশনি সংকেত, চাপান উতোর রাজনৈতিক মহলে।

Share this article
click me!