শখ করে সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনাই কি কাল হল, দুর্ঘটনায় আহত 'কাঁচা বাদামের' ভুবন বাদ্যকর

 গাড়ি  দুর্ঘটনায় আহত ভুবন বাদ্যকর। সদ্য কেনা একটি চার চাকার গাড়ি চালাতে গিয়েই দুর্ঘটনার শিকার বাংলার  কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর।  

Web Desk - ANB | Published : Mar 1, 2022 2:36 AM IST / Updated: Mar 01 2022, 10:16 AM IST

 গাড়ি  দুর্ঘটনায় আহত ভুবন বাদ্যকর (  Bhuban Badyakar )। সদ্য কেনা একটি চার চাকার গাড়ি চালাতে গিয়েই দুর্ঘটনার (Car Accident )শিকার বাংলার  কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর। বর্তমানে সিউড়ির একটি হাসপাতালে রয়েছেন তিনি। তবে হাসপাতাল সূত্রে খবর, গুরুতর নয় ভুবনের আঘাত।

সম্প্রতি সেকেন্ডহ্যান্ড গাড়ি কিনেছিলেন ভুবন। ওই গাড়ি চালানো শেখার সময়ই দুর্ঘটনা ঘটেছে। আচমকাই গাড়িটি একটি দেওয়ালে ধাক্কা মারতে তাঁর মুখে ও বুকে আঘাত লেগেছে। তার বুকের এক্স-রে করানো হয়েছে। সম্প্রতি ভুবন জানিয়েছেন, বাদাম বিক্রি ছেড়ে তিনি পুরোপুরি গানেই প্রবেশ করবেন। এর মধ্যেই বোলপুরে তিন লক্ষ টাকার চুক্তি সেরেই আর কাঁচা বাদাম বিক্রি করবেন না বলে জানিয়েছেন ভুবন বাদ্যকর। শোনা গিয়েছে, সেলেব্রেটি হওয়ার পরেই উপার্জিত টাকা দিয়ে ওই গাড়ি কিনেছিলেন তিনি।এদিকে  ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম এখন সারা দেশকে মাতিয়ে এখন বহুল চর্চিত বিদেশেও। আর সেই ভাইরাল গানের স্রষ্ঠা স্বয়ং ভুবন বাদ্যকার কাঁচা বাদাম বিক্রি করা ছেড়ে দিয়ে পুরোপুরি গানের সাধনাতেই ডুবতে চান তিনি।  

আরও পড়ুন, আনিসের দ্বিতীয়বার ময়নাতদন্ত শেষ, কী বলছেন চিকিৎসকেরা

প্রসঙ্গত, 'বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বাবু ভাজা বাদাম'। এই গানটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল। সারা বিশ্বে কয়েক মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। ভুবন বাদ্যকর পেশায় একজন বাদাম বিক্রেতা।  বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা। পেটের টানে কাঁচা বাদামের বস্তা পিছনে চাপিয়ে ঘুরে বেড়ান  গ্রাম থেকে গ্রামে।আগে সাইকেলে করে ঘুরলেও এখন পুরনো একটা মোটর সাইকেল কিনে তাতে চেপেই বাদাম বিক্রি করতে বের হন তিনি। গ্রামের পথে কাঁচা বাদাম বিক্রি করতে গিয়েই গান বেঁধেছেন তিনি। বাদামওয়ালার গানের প্রতি আকৃষ্ট হয়ে ছুটে আসেন অনেকেই। শুধু গান শোনা নয়, গানের পাশাপাশি তাঁর কাছে বাদামও কেনেন অনেকেই। তবে শুধু টাকা দিয়ে নয়, পুরনো সিটি গোল্ডের চেন, চুড়ি, হাতের বালা, মোবাইল ভাঙা, হাঁসের পালক, মাথার চুল ইত্যাদির বিনিময়েও বাদাম কেনা যায় তাঁর কাছ থেকে। আর এই সরঞ্জামের নাম দিয়েই একটি গান বেঁধে ফেলেছেন তিনি।

আরও পড়ুন, 'হস্টেল খুলবে কবে', বিশ্বভারতীতে ক্যাম্পাস খুলতেই পথে নামেন পড়ুয়ারা, ঘেরাও জনসংযোগ আধিকারিককে

ইতিমধ্যেই ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানটি টলিউড, বলিউড ছেড়ে বিদেশেও ছড়িয়ে পড়েছ। প্রত্যেকেই নিজের মতো পৃথক সংষ্করণ বার করেছে। সঙ্গে চলছে ডাবসম্যাশ এবং নাচের রিলস। আর এবার শিল্পী ভুবন বাদ্যকরের ব্যবসায়িক স্বার্থকে কাজে লাগিয়ে গুরুত্ব দিয়ে দেখছে গোধূলিবেলা মিউজিক কোম্পানি। বীরভূমের ইলামবাজারের  এই গোধূলিবেলা মিউজিক কোম্পানিই প্রথম শিল্পী ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানটি আনুষ্ঠানিকভাবে প্রকাশ করে। এবার বৃহস্পতিবার খাতায় কলমে ভুবনের সঙ্গে কপিরাইট চুক্তি স্বাক্ষর করেছে তাঁরাই। 

Share this article
click me!