Big Breaking: 'বাংলার শিল্প যাতে ভালো হয় তার জন্য বৈঠক', তৃণমূলে প্রত্য়াবর্তনের আগে বললেন অর্জুন সিং

সব জল্পনার অবসান। তৃণমূল কংগ্রেসে ফিরতে চলেছেন অর্জুন সিং। ভাটপাড়ার বাড়িতে বৈঠক করে প্রায় সেই ইঙ্গিত দিয়ে রাখলেন খোদ অর্জুন। ভাঙবেন কিন্তু মচকাবেন স্টাইলে সংবাদমাধ্যমের উত্তর দিয়ে বোঝালেন বিজেপি এখন ক্লোজড চ্যাপ্টার। 
 

Web Desk - ANB | Published : May 22, 2022 7:34 AM IST / Updated: May 22 2022, 01:30 PM IST

ঘরে ছেলের ঘর ওয়াপসি। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাধের ভালো ছেলে ভাটপাড়ার অর্জুন সিং-এর তৃণমূল কংগ্রেসে প্রত্যাবর্তন প্রায় পাকা। সবকিছু ঠিক থাকলে রবিবার অর্থাৎ ২২ মে-ই তৃণমূল কংগ্রেসে পুনরায় জয়েন করছেন অর্জুন সিং। ভাটপাড়ার বাড়িতে রবিবার বেলায় এক সাংবাদিক বৈঠকে এ কথা কার্যত স্পষ্ট করে দিয়েছেন অর্জুন সিং। 

মিডিয়া রিপোর্ট অনুযায়ী রবিবার বিকেল ৪টে থেকে ৫টার মধ্যে কোনও সময়ে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে তৃণমূল কংগ্রেসের পতাকা গ্রহণ করবেন। এর আগে তিনি উত্তর ২৪ পরগণার জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গেও মিলিত হবেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় ইতিমধ্যেই উত্তর ২৪ পরগণার জেলা তৃণমূল নেতৃত্বের সঙ্গে একটি বৈঠক করেছেন অর্জুন সিং-এর প্রত্যাবর্তন নিয়ে। জেলা নেতৃত্ব জানিয়ে দিয়েছে যে দলের সর্বোচ্চ নেতৃত্ব যা সিদ্ধান্ত নেবে তাতে তাঁদের কোনও আপত্তি নেই। অর্জুন সিং-এর দলে ফেরাটা যে প্রায় পাক তা দিন কয়েক আগেই হাবড়াতে একটি অনুষ্ঠানে নিশ্চিত করে দিয়েছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক। জানিয়েছিলেন অর্জুন সিং দলে ফিরতে চাইলে দলের সর্বোচ্চ নেতৃত্ব সিদ্ধান্ত নেবে। আর তাতে জেলা নেতৃত্বের আপত্তি থাকার কথা নয়। 

এদিন ভাটপাড়ায় নিজের বাড়িতে সাংবাদিক বৈঠকে অর্জুন সিং সাফ জানান, 'আপনারা নিশ্চয় খবর দেখেন। আর সেখানেই পরিস্কার বলা হয়েছে। আজ বৈঠক রয়েছে, সেই বৈঠক কোন দিকে গড়ায় দেখা যাক'। কিন্তু কার সঙ্গে এই বৈঠক?, এমন প্রশ্নের উত্তরে ধোঁয়াশাই রেখে দেন অর্জুন সিং। সেই সঙ্গে তাৎপর্যপূর্ণভাবে মন্তব্য করেন অর্জুন, জানান, 'শেষের কাউন্ট ডাউন শুরু হয়েছে আর একিদিকে শুরুর কাউন্ট ডাউন শুরু হয়েছে।'

Share this article
click me!