Municipal Election: পুরভোটের দেওয়াল লিখন শুরু, জয়প্রকাশদের গোপন বৈঠক নিয়ে প্রতিক্রিয়া দিলীপের


'সকলেই তো আমাদের মতো রাস্তার ওপর মিটিং করেন না', বুধবার জয়প্রকাশদের গোপন বৈঠক নিয়ে খোঁচা দিলীপের। মেদিনীপুর শহরে চা-চক্র সেরে পৌর নির্বাচনী দেওয়াল লিখন শুরু করলেন দিলীপ ঘোষ। 

 

Web Desk - ANB | Published : Jan 5, 2022 5:09 AM IST / Updated: Jan 17 2022, 01:34 PM IST

'সকলেই তো আমাদের মতো রাস্তার ওপর মিটিং করেন না', বুধবার জয়প্রকাশদের গোপন বৈঠক নিয়ে খোঁচা দিলীপের। মেদিনীপুর শহরে চা-চক্র সেরে পৌর নির্বাচনী দেওয়াল লিখন শুরু করলেন দিলীপ ঘোষ। বুধবার দিনভর একাধিক কর্মসূচি নিয়ে পশ্চিম মেদিনীপুরে উপস্থিত রয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh)। এদিন সকালে মেদিনীপুর শহরে প্রাতঃভ্রমণ সেরে শহরের অশোকনগর এলাকায় চা-চক্র জনসংযোগ করেন। পরে পৌর নির্বাচনী দেওয়াল লিখন শুরু করেন নিজে হাতেই।

'সকলেই তো আমাদের মতো রাস্তার ওপর মিটিং করেন না'-দিলীপ

এদিন রাজ্যে করোনা সংক্রমণ নিয়ে তেমন কিছু না বললেও বিষয়টা উদ্বেগের বলে মন্তব্য করেন দিলীপ ঘোষ। তিনি বলেন,'বিশেষ বিশেষ ব্যক্তিরা করোনা সংক্রমিত হচ্ছে। মন্ত্রী থেকে খেলোয়াড় বিশিষ্ট ব্যক্তি সকলেই সবার আগে করোনা সংক্রামিত হচ্ছেন। সবথেকে বেশি উদ্বেগের চিকিৎসকরা যেভাবে করোনা সংক্রামিত হয়েছেন। সাবধান হতে হবে।' তবে এদিন সকালে জয়প্রকাশ মজুমদারদের গোপন বৈঠক নিয়ে মন্তব্য এড়িয়ে গিয়েছেন। তিনি বলেন,' মিটিং করতেই পারে যে কেউ। সকলেই তো আমাদের মতো রাস্তার ওপর মিটিং করেন না। যে কেউ চা খেতে ডাকতে পারেন। যেহেতু আমাকে ডাকেনি তাই মিটিংএ কী হয়েছে সেটা আমি বলতে পারবো না। ওনাদেরকে জিজ্ঞেস করতে পারেন, কেন, কীসের মিটিং ছিল।'  উল্লেখ্য,  রাজ্য নির্বাচন কমিশন জানিয়েছে, ২২ জানুয়ারি রাজ্যের চার পুরসভা শিলিগুড়ি, আসানসোল, বিধাননগর, চন্দননগরে ভোট গ্রহণ করা হবে। রাজ্য়ের প্রায় সব কেন্দ্রেই ইতিমধ্যে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে। এদিন সকালে প্রাতঃভ্রমণ এবং চা-চক্র সেরে পৌর নির্বাচনী দেওয়াল লিখন শুরু করেন নিজে হাতেই। 

প্রায় ঘন্টা দুয়েক জয়প্রকাশের অফিসে চলে 'গোপন বৈঠক'

প্রসঙ্গত, ইতিমধ্যেই বঙ্গ বিজেপির একের পর এক নেতা হোয়াটস অ্যাপ গ্রুপ ত্যাগ করেছেন। সেই লিস্টিতে এার নয়া সংযোজন শান্তনু ঠাকুর। আর বিজেপির এহেন পরিস্থিতিতেই জয়প্রকাশ মজুমদারদের গোপন বৈঠক। মঙ্গলবার জয়প্রকাশ মজুমদারের সল্টলেকের বাড়িতে দেখা করতে যান প্রতাপ বন্দ্য়োপাধ্যায়। প্রায় ঘন্টা দুয়েক তিনি জয়প্রকাশের অফিসে ছিলেন। বেরিয়ে যাওয়ার সময়ে তিনি বলেন, 'চা খেতে এসেছিলাম।' যা নিয়ে নিয়ে চাপান-উতোর বেড়েছে। আর এবার প্রতিক্রিয়া দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। যদিও এনিয়ে জয়প্রকাশ মজুমদার বলেছেন, তাঁরা এসেছিলেন, 'আমার সঙ্গে কথা বলতে। চা খেতে খেতে নানা কথাবাত্রা হয়েছে। রাজ্য-রাজনীতি কোন দিকে যাচ্ছে। সামনে সল্টলেক নির্বাচন রয়েছে। সেই সব না বিষয়ে কথা বলতে এসেছিলেন।'

Read more Articles on
Share this article
click me!