উত্তপ্ত বারাকপুর, দুস্কৃতী হামলায় গুলিবিদ্ধ হয়ে প্রয়াত বিজেপি নেতা মনীষ শুক্লা

  • টিটাগড় থানার মোড়ের কাছে ঘটে এই মর্মান্তিক ঘটনা
  • মনীশ শুক্লার উপর ৫ রাউন্ড গুলি চালায় দুস্কৃতীরা
  • এক বেসরকারী হাসপাতালে তাঁকে ভর্তি করানো হয়
  • হাসপাতালের তরফ থেকে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়

Asianet News Bangla | Published : Oct 4, 2020 5:47 PM IST / Updated: Oct 05 2020, 02:46 AM IST

রবিবার সন্ধায় টিটাগড় থানার মোড়ের কাছে ঘটে এই মর্মান্তিক ঘটনা। বিজেপি জেলা কমিটির সদস্য মনীশ শুক্লার উপর ৫ রাউন্ড গুলি চালায় দুস্কৃতিরা। সঙ্কটজনক অবস্থায় কলকাতার এক বেসরকারী হাসপাতালে তাঁকে ভর্তি করানো হয়। উত্তর ২৪ পরগনা জেলার টিটাগড়ে ভর সন্ধ্যায় বিজেপি পার্টি অফিসের সামনে শুট আউট করা হয় এই বিজেপি নেতাকে।  এরপর হাসপাতাল কতৃপক্ষের তরফ থেকে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

সূত্রের খবর অনুযায়ী, একাধিক গুলিবিদ্ধ হন বিজেপি নেতা মনীষ শুক্লা। তাঁকে প্রথমে ব্যারাকপুর বি এন বোস হাসপাতাল পরে তাকে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেই সময়েই মনীষ শুক্লার শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক ছিল।এর পর তাঁকে কলকাতার এক বেসরকারি হাসপাতালে নিয়ে আসা হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। জানা গিয়েছে, মোট চারটি গুলি লাগে মনীষ শুক্লার। টিটাগর থানা থেকে ঢিলছোড়া দূরত্বে ঘটে শুট আউটের এই ঘটনা। এই খবর ছড়িয়ে পড়তেই ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় টিটাগর জুড়ে। ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী।

আগে তৃণমূল কংগ্রেসের নেতা ছিলেন মনীশ শুক্লা। লোকসভা নির্বাচনের পর তিনি বিজেপিতে যোগদান করেন। এই ঘটনার জেরে পুলিশি নিষ্ক্রিয়তার বিরুদ্ধে সচ্চার হয়েছেন এলাকাবাসী। ঘটনায় শোকপ্রকাশ করেছেন বিজেপি  জেলা সভাপতি উমাশংকর সিংহ। শুট আউটের ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি। ২০২০ সালের জানুয়ারি থেকে টানা দু-বছরের জন্য ডিভিশনাল ইউজার্স কনসালটেটিভ কমিটির সদস্য  মনীশ শুক্লা। রেলওয়ে বোর্ডের ব্যারাকপুরে নাগরিক স্বাচ্ছন্দ দেখভালের দায়িত্বেও ছিলেন তিনি। বিজেপি জেলা কমিটি র সদস্য মণীশ শুক্লা র টিটাগড় থানার সামনে নির্মম হত্যা র প্রতিবাদে আগামী কাল জেলা বি জে পি, ১২ ঘণ্টা বারাকপুর বন্ধের ডাক দিয়েছে। উত্তপ্ত টিটাগরের বাসিন্দারা এই ঘটনার প্রতিবাদে বিটি রোড অবরোধ করেন। উত্তেজনা সামাল দিতে কমব্যাট ফোর্স নামানো হয়।

Share this article
click me!