বিজেপিকে চোখ রাঙালে তৃণমূলের চোখ উপড়ে নেব,ফের বেফাঁস সৌমিত্র খাঁ

  • বাঁকুড়া ঢুকেই হুংকার দিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ
  • চোখ রাঙালে চোখ ছিনিয়ে নেওয়ার হুমকি দিলেন সৌমিত্র খাঁ
  • অভিষেক বন্দ্য়োপাধ্যায় নিয়ে কী বললেন এই বিজেপি নেতা

Asianet News Bangla | Published : Jun 20, 2020 5:58 PM IST

বাঁকুড়া ঢুকেই হুংকার দিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। চোখ রাঙালে চোখ ছিনিয়ে নেওয়ার হুমকি দিলেন বিজেপি যুব মোর্চার সভাপতি তথা বিষ্ণুপুর লোকসভার বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।  উনি মানসিক অসুস্থ চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত পাল্টা দাবি  বাঁকুড়া জেলা তৃণমূলের কার্যকরী সভাপতি তথা রাজ্যের প্রতি মন্ত্রী  শ্যামল সাঁতরার। 

ফের তৃণমূল নেতাদের বিরুদ্ধে আক্রমণাত্মক কথা বলে বিতর্কে জড়ালেন বিষ্ণুপুরের সাংসদ তথা বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ । বাঁকুড়া জেলায় মন্ত্রী থেকে শুরু করে জেলা পরিষদের মেন্টর ও বিভিন্ন পঞ্চায়েত সমিতির সভাপতিরা ক্রমাগত মানুষকে হুমকি দিচ্ছে বিজেপি করলে দেখে নেব । আমি সকলকে বলতে চাই এমন কথা বললে বিজেপির যুব মোর্চার কর্মীরা চোখ ছিনিয়ে নিয়ে চলে আসবে । 

আজ বাঁকুড়া শহরের ধর্মশালায় আত্মনির্ভর ভারত শীর্ষক যুব মোর্চার অনুষ্ঠানে যোগ দিয়ে বাঁকুড়া জেলার তৃণমূল নেতাদের এই ভাষাতেই হুমকি দিলেন বিষ্ণুপুরের সাংসদ তথা বিজেপি র যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ । এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে তাঁকে ইঙ্গিত করে বলেন , আপনি বলেছিলেন আমাকে বাঁকুড়ায় ঢুকতে দেবেন না । আমি বলছি যেদিন আপনি রাস্তায় নামবেন, সেদিন থেকে আমাদের কর্মীরা রাস্তায় নেমে বিক্ষোভ শুরু করবে । 

এর পাশাপাশি এদিন সাংসদ সৌমিত্র খাঁ বলেন, দাঁতনে বিজেপি কর্মী খুন হয়েছেন । সেখানে যাচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ । যদি রাজ্য সভাপতিকে পুলিশকে আটকানোর চেষ্টা করে তাহলে আমরা বিভিন্ন রাস্তা অবরোধ করে আক্রমণাত্মক রাজনীতিতে নামব । সাংসদের এই হুঁশিয়ারির প্রতিক্রিয়া দিতে গিয়ে মন্ত্রী শ্যামল সাঁতরা বলেন , উনি অসুস্থ । তাই তাঁর চিকিৎসার প্রয়োজন । 

Share this article
click me!