দলবদলের জল্পনায় বিশ্বজিৎ দাস, বিজেপির মশাল মিছিলে অনুপস্থিত বাগদার বিধায়ক

বিজেপির দলীয় কর্মসূচিতে অনুপস্থিত বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। দলবদলের জল্পনা তুঙ্গে। 
 

Asianet News Bangla | Published : Aug 9, 2021 6:13 PM IST

বিজেপির যুব মোর্চার মশাল মিছিলে অনুপস্থিত স্থানীয় বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস। বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার যুব মোর্চার ডাকে বাগদায় মশাল মিছিল অনুষ্ঠিত হলো। সেই মিছিলে অবশ্য উপস্থিত ছিলেন না দলের বাগদারই বিধায়ক বিশ্বজিৎ দাস। আর এই ঘটনা নিয়ে রাজনৈতিক মহলে তৈরি হয়েছে নানা মত। 

পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তে নির্বাচনের পরবর্তী হিংসার প্রতিবাদে ও ভ্যাকসিন নিয়ে দুর্নীতির প্রতিবাদে বনগাঁ জেলা বিজেপির যুব মোর্চার পক্ষ থেকে সোমবার বিকেলে উত্তর ২৪ পরগনা ‌জেলার বাগদার হেলেঞ্চায় মশাল মিছিল বের হয়। এই মিছিলে উপস্থিত ছিলেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি মনস্পতি দেব,  সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল, বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনীয়া, গাইঘাটার বিধায়ক সুব্রত ঠাকুর। কিন্তু অনুপস্থিত ছিলেন বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস। 

ভারতের COVID 19 টিকা পাবেন বিদেশিরাও, নাম লেখাতে হবে CoWIN অ্যাপে

Shocking: স্বামীর বিবাহবহির্ভূত সম্পর্কের 'কাঁটা' তুলতে জোড়া খুন, দুধের শিশুকেও রেহাই দিল না মা

এই বিষয়ে বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি মনস্পতি দেব জানিয়েছেন, 'নির্বাচনের পরে ভ্যাকসিন, সামাজিক দুর্নীতি, নারী নির্যাতন ভারতীয় জনতা পার্টির কর্মীদের উপর আক্রমনের ঘটনা ঘটেই চলেছে। তারই প্রতিবাদে এই মিছিল।' বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাসের অনুপস্থিতি নিয়ে তিনি জানান, 'উনি অসুস্থ আছেন। তাই উপস্থিত থাকতে পারেন নি। এর মধ্যে অন্য কোনও বিষয় নেই।' 

Climate Change Report: ভারতের সামনে ঘূর্ণিঝড় আর বন্যার বড় বিপদ, হিন্দুকুশের হিমবাহ গলছে

এই বিষয়ে বাগদা তৃণমূল নেতা তরুণ ঘোষ জানান,'বাগদার বিজেপি বিধায়ককে কখনই বিজেপির কর্মসূচিতে দেখা যায় না। কিন্তু এলাকার নানা উন্নয়নমূলক কর্মসূচিতে তাঁকে থাকতে দেখেছি।' আগামীতে তৃণমূলে যোগ দেবেন কিনা, এই প্রসঙ্গে তিনি বলেন, 'এ বিষয়ে দলের উর্দ্ধতন নেতৃত্ব বলবে। আমার কিছু বলার নেই।'যদিও এ বিষয়ে বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাসের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।

Share this article
click me!