মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী না হলে তো তৃণমূল দলটাই উঠে যাবে, খোঁচা দিলীপ ঘোষের

বিজেপি নেতা জানান দল নিজের নিয়মেই চলবে। কার কী অসুবিধা রয়েছে তা আলোচনা করেই সমাধান করা হবে।

Parna Sengupta | Published : Sep 12, 2021 3:31 AM IST

মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata banerjee) মুখ্যমন্ত্রী না হলে তৃণমুল দলটাই থাকবে না। নিউটাউনের ইকো পার্কে প্রাতঃভ্রমণে এসে এমনই কটাক্ষ রাজ্য বিজেপি সভাপতি (BJP State president) দিলীপ ঘোষের (Dilip Ghosh)। তিনি বলেন ভবানীপুরে জেতার জন্যই লড়ছে বিজেপি। তৃণমুল বলছে জামানত বাজেয়াপ্ত হবে। সেতো নন্দীগ্রামে নির্বাচনের আগেও বলেছিল। ফলাফল মানুষ দেখেছে। 

এদিন দিলীপ ঘোষ তৃণমূলকে চ্যালেঞ্জ জানিয়ে বলেন যদি এতো দম থাকে তাহলে সব মন্ত্রীদের পাড়ায় পাড়ায় ঘোরাচ্ছেন কেন, বসে থাকুন, লোক ভোট দিয়ে দেবে। আমরা লড়ব লোকের কাছে যাবো। ডিসিশন তো মানুষ দেবে। তবে উপনির্বাচনের প্রচারে কোনও কেন্দ্রীয় নেতৃত্বের দেখা মিলবে না বলে জানিয়ে দিলীপ বলেন বাবুল সুপ্রিয় প্রচার করবেন বলেই জানেন তিনি। 

তবে আদৌই কী বাবুল প্রচারে আসবেন, সে সম্পর্কে তৈরি হয়েছে জল্পনা। যদিও এই বিষয়ে কোনও জলঘোলা করতে রাজি নন রাজ্য বিজেপি সভাপতি। দিলীপ ঘোষ স্পষ্ট জানিয়ে দেন প্রচার তো শুরু হয়নি এখনও। পার্টিই ঠিক করেছে কাকে কাকে প্রচারে নামাবে। বাকিদের সমস্যা কি আছে সেটা কথাবার্তা বলা যাবে। তবে বাবুল না আসার কথা দলকে জানাননি বলেও মন্তব্য করেন দিলীপ। 

এদিন বিজেপি নেতা জানান দল নিজের নিয়মেই চলবে। কার কী অসুবিধা রয়েছে তা আলোচনা করেই সমাধান করা হবে। গুজরাতে মুখ্যমন্ত্রীর পদত্যাগ নিয়ে তৃণমূলের কটাক্ষকেও এদিন পাত্তা দেননি দিলীপ ঘোষ। তিনি বলেন বিজেপিতে কি চলছে ওটা নিয়ে মাথা ঘামাতে হবে না তৃণমূলকে। পার্টি বাঁচানোর জন্য পেছনের দরজা দিয়ে মুখ্যমন্ত্রী হতে হচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। জোর করে উপ নির্বাচন করাতে হচ্ছে। অন্যের বাড়িতে তাকানোর আগে নিজের বাড়িতে ভালো করে তাকিয়ে দেখুন।

Share this article
click me!