চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে বিপত্তি, আরপিএফ জওয়ানদের তৎপরতায় রক্ষা যুবকের

আরপিএফ সূত্রে খবর, আপ শক্তিকুঞ্জ এক্সপ্রেস যখন প্ল্যাটফর্ম ছেড়ে ধীরে ধীরে স্টেশন থেকে বের হচ্ছিল, সেই সময় এক যাত্রী লাগেজ নিয়ে চলন্ত ট্রেনে উঠতে যান। ট্রেনের গতি একটু বেশি থাকায় পা পিছলে পড়ে যান তিনি। 

Asianet News Bangla | Published : Sep 11, 2021 6:33 PM IST / Updated: Sep 12 2021, 12:29 AM IST

অল্পের জন্য প্রাণে বাঁচলেন এক ট্রেনযাত্রী। দৌড়ে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে পড়ে যান ওই যাত্রী। আটকে পড়েন প্ল্যাটফর্ম এবং ট্রেনের মাঝে ফাঁকে। প্ল্যাটফর্মে মোতায়েন আরপিএফ জওয়ানদের তৎপরতার জন্য রক্ষা পেলেন ওই যুবক। ঘটনাটি চোখে পড়তেই এক মুহূর্ত দেরি না করে ওই ব্যক্তিকে উদ্ধার করেন তাঁরা। আজ দুপুর ১টা ১০ মিনিট নাগাদ ঘটনাটি ঘটেছে হাওড়া স্টেশনের ১২ নম্বর প্ল্যাটফর্মে। 

আরপিএফ সূত্রে খবর, আপ শক্তিকুঞ্জ এক্সপ্রেস যখন প্ল্যাটফর্ম ছেড়ে ধীরে ধীরে স্টেশন থেকে বের হচ্ছিল, সেই সময় এক যাত্রী লাগেজ নিয়ে চলন্ত ট্রেনে উঠতে যান। ট্রেনের গতি একটু বেশি থাকায় পা পিছলে পড়ে যান তিনি। আটকে পড়েছিলেন প্ল্যাটফর্ম ও ট্রেনের মাঝে। এভাবেই নিজের জীবনকে ঝুঁকির মুখে ঠেলে দিয়েছিলেন তিনি। ঘটনাটি দেখা মাত্র এক মুহূর্তও সময় নষ্ট করেননি আরপিএফ জওয়ানরা। সঙ্গে সঙ্গে ট্রেনের দিকে ছুটে গিয়ে যুবককে টেনে তোলেন। অল্পের জন্য রক্ষা পান তিনি। জওয়ানদের তৎপরতার জন্য তাঁর দেহে কোনও আঘাত লাগেনি। তিনি সুস্থ আছেন বলে জানা গিয়েছে। গোটা ঘটনা সিসিটিভিতে ধরা পড়ে। 

আরও পড়ুন- লক্ষ্য অক্সিজেনের ঘাটতি মেটানো, মালদহে প্লান্টের উদ্বোধন জেলাশাসকের

আরও পড়ুন- সরকারি গোডাউন থেকে বেআইনী ভাবে চাল পাচার, হাতেনাতে পাকরাও মিল মালিক গ্রেফতার

উল্লেখ্য, কিছুদিন আগে বহরমপুর কোর্ট রেলওয়ে স্টেশনের একটি ঘটনার জেরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়েছিল। ভিড়ে ঠাসা স্টাফ স্পেশাল ট্রেন প্ল্যাটফর্মে দাঁড়াতেই হুড়োহুড়ি পড়ে গিয়েছিল। সেই সময় ট্রেন থেকে নামতে গিয়ে পড়ে যান এক মহিলা। লালগোলা থেকে রানাঘাটগামী স্টাফ স্পেশাল ট্রেনে এই ঘটনা ঘটেছিল। প্ল্যাটফর্মে থাকা অন্য যাত্রীরা মহিলাকে উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় আরপিএফ। এর মধ্যেই আবার হাওড়া স্টেশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে পড়ে গেলেন এক যুবক। তবে আরপিএফ জওয়ানদের তৎপরতায় রক্ষা পেলেন তিনি।

আরও পড়ুন, শুধু ভবানীপুরেই নয়, ভোট পরবর্তী হিংসার মামলায় লড়াইটা শুরু BJP প্রার্থী প্রিয়াঙ্কার

Dillip ghosh slams Abhishek Banerjee for his comment on BJP MLA bmm

Share this article
click me!