দরখোলায় পুকুর থেকে উদ্ধার ব্যক্তির রক্তাক্ত দেহ, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়

  • পুকুর থেকে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মৃতদেহ
  • রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে পুকুর থেকে উদ্ধার করে পুলিশ
  • রামজীবনপুর পৌরসভার দরখোলা এলাকার ঘটনা
  • ঘটনার তদন্তে নেমেছে পুলিশ

Asianet News Bangla | Published : Jun 22, 2021 6:39 AM IST / Updated: Jun 22 2021, 12:23 PM IST

সাত সকালে পুকুর থেকে উদ্ধার করা হল অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির মৃতদেহ। রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তিকে পুকুর থেকে উদ্ধার করে পুলিশ। পুকুরের কিছু দূর থেকে তাঁর সাইকেল ও পয়সার ব্যাগ উদ্ধার করা হয়েছে। পশ্চিম মেদিনীপুরের রামজীবনপুর পৌরসভার দরখোলা এলাকার ঘটনা। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আজ সকালে দরখোলার রাস্তার উপর রক্তমাখা একটি সাইকেল ও মানিব্যাগ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। যদিও সেখানে কাউকে দেখতে পাননি তাঁরা। এরপর সন্দেহ হওয়ায় পুকুরের কাছে যান তাঁরা। সেখানে এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখেন। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। 

আরও পড়ুন- সাত সকালে দিঘার সৈকতে ভেসে উঠল হাজারে হাজারে মাছের দেহ, ছড়াল চাঞ্চল্য

সঙ্গে সঙ্গে রামজীবনপুর পুলিশ ফাঁড়িতে খবর দেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দড়ি দিয়ে বেঁধে পুকুর থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার করে পুলিশ। 

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতের শরীরে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, কোনও ভারী বস্তু দিয়ে তাঁর মাথায় আঘাত করা হয়েছে। সেই আঘাতের চোটে টাল সামলাতে না পেরেই তিনি পুকুরে পড়ে যান। দেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরই মৃত্যুর আসল কারণ স্পষ্ট হবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 

 

Share this article
click me!