আচমকাই বিস্ফোরণে কেঁপে উঠল স্কুল, ক্ষতিগ্রস্ত স্কুলবাড়ির ছাদের একটি অংশ

শনিবার সকালে টিটাগড়ের সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া হাই স্কুলে ঘটে ঘটনাটি। জানা যাচ্ছে ক্লাস চলাকালীন আচমকাই বিস্ফোরণের আওয়াজ শুনতে পান পড়ুয়া ও শিক্ষকরা। তারপরই তাড়াহুড়ো পড়ে যায় পড়ুয়াদের মধ্যে। বিস্ফোরণের তীব্রতায় ছাদের একটি অংশ। 

Ishanee Dhar | Published : Sep 17, 2022 9:20 AM IST / Updated: Sep 17 2022, 03:39 PM IST

ক্লাস চলাকালীন আচমকাই বিস্ফোরণে কেঁপে উঠল স্কুল। উত্তর ২৪ পরগনার টিটাগড়ের একটি স্কুলে। ঘটনার জেরে আতঙ্গ ছড়িয়েছে গোটা এলাকায়। আতঙ্ক ছড়িয়ে পড়েছে স্কুলের পড়ুয়া ও শিক্ষক শিক্ষিকাদের মধ্যে। 


শনিবার সকালে টিটাগড়ের সাউথ স্টেশন রোডের ফ্রি ইন্ডিয়া হাই স্কুলে ঘটে ঘটনাটি। জানা যাচ্ছে ক্লাস চলাকালীন আচমকাই বিস্ফোরণের আওয়াজ শুনতে পান পড়ুয়া ও শিক্ষকরা। তারপরই তাড়াহুড়ো পড়ে যায় পড়ুয়াদের মধ্যে। বিস্ফোরণের তীব্রতায় ছাদের একটি অংশ। ঘটনার পরই তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে। সূত্রের খবর স্কুলের ছাদের সিঁড়ির অংশে বিস্ফোরণটি ঘটে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয় ছড়িয়ে ছিটিয়ে থাকা স্প্লিন্টার। 


স্কুলের মধ্যে কোথা থেকে এল বোমা? প্রশ্ন উঠছে বাইরে থেকে এই বোমা ছোড়া হয়েছিল? নাকি স্কুলেই মজুত ছিল বোমা? পাশাপাশি ঘন জনবসতিপূর্ণ কী ভাবে বোমা এল? কারাই বা ঘটাল এই বিস্ফোরণ। গোটা ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। 

আরও পড়ুন - ৭০ বছর পর ভারতে আসছে চিতা, জন্মদিনে নিজে হাতে জাতীয় উদ্যানে ছাড়বেন প্রধানমন্ত্রী মোদী


স্কুলের এক শিক্ষকের বয়ান থেকে জানা যাচ্ছে, হঠাৎই খুব জোড়ালো আওয়াজ থেকে শোনা যায়। প্রথমে তারা ভাবেন স্কুলের বাইরে বোমা ছোড়া হয়েছে। এরপর স্কুলের ওপর থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। ছাদে এসে দেখা যায় সেখানেই ঘটেছে বিস্ফোরণ। চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকে স্প্লিন্টার। 

আরও পড়ুন - আচমকাই চরিত্র বদলে ফেলেছে ডেঙ্গি, রোগের লক্ষণ বারবার বদলে যাওয়ায় উদ্বেগে প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ

আরও পড়ুন -  বাসের ধাক্কায় মাথায় চোট, হেঁটে গিয়ে স্কুলে পৌঁছে মৃত্যুর কোলে ঢলে পড়ল ক্লাস ওয়ানের ছোট্ট নীতিশ

Share this article
click me!