সকাল থেকেই উত্তাল এলাকা, গাড়ি লক্ষ্য করে ইঁট ছোঁড়া, হামলা তারকা প্রার্থী পায়েল সরকারের ওপর

  • সকাল থেকেই বিক্ষিপ্ত সংঘর্ষের ছবি 
  • নিজের এাকায় ঘুরে দেখলেন পায়েল 
  • বেলা বাড়তেই দুস্কৃতিদের হামলা 
  • হামলা হল পায়েল সরকারের ওপর 

Jayita Chandra | Published : Apr 10, 2021 9:35 AM IST

সকাল থেকেই উত্তাল রাজ্যের বিভিন্ন অংশ। চতুর্থ দফার ভোটেও একই ছবি ধরা পড়ল ফ্রেমে। মৃত্যু দিয়ে শুরু ভোটগ্রহণ। ২০২১-এর প্রথম মৃত্যু ঘটল চতুর্থ দফায় শীতলকুচিতে। এরপরই মর্মান্তিক ছবি উঠে আসে রাজ্যের বিভিন্ন প্রান্তে। সেই তালিকাতে রয়েছে অধিকাংশ এলাকাই। এদিন ৪৪টি বিধানসভা কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। ভোট শুরু হওয়া আগে থেকেই অশান্ত পরিস্থিতির ছবি ধরা পড়েছে বেহালা পূর্বেও। সেখানে প্রার্থী পায়েল সরকার। 

আরও পড়ুন- উত্তপ্ত শীতলকুচির ১২৬ নম্বর বুথে নির্বাচন স্থগিতের নির্দেশ নির্বাচন কমিশনের, কাল যাচ্ছেন মমতা

সকাল থেকেই  একের পর এক খবর সামনে উঠে আসে, বিজেপি কর্মীদের দেওয়া হচ্ছে হুমকি। রাতে দুস্কৃতিরা এসে তাণ্ডব চালায় এলাকাতে। এলাকা পরিদর্শনে বেরিয়ে পরিস্থিতি নজরে আসে সেখানের বিজেপি প্রার্থী পায়েলের। তিনি এলাকাবাসীদের সঙ্গে কথা বলে নেন। পাশাপাশি তাঁদের বাড়ি ও এলাকাতে গিয়ে পরিস্থিতি সম্পর্কে অবগত হন। যদিও এই বিষয় অসন্তোষ প্রকাশ করেছে কমিশন। তাদের কথায় এই কাজ প্রার্থীর নয়, পুলিশের। 

আরও পড়ুন- 'নির্মম আক্রমণ চালিয়েছে কেন্দ্রীয় বাহিনী', পাঁচলা-শীতলকুচি কাণ্ডে BJP-কে নিশানা মমতার

তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠে। হরিদেবপুরের সামনে আসতেই পায়েলের গাড়িতে হামলা। যদিও প্রার্থীর ওপর কোনও আঁচ আসেনি। এদিন পায়েল জানান, পেছন থেকে দুটো বাইকে চরে দুস্কৃতির হামলা। কোন দল তা উল্লেখ না করেই পায়েল জানালেন, হঠাৎ এই আক্রমন। তবে অনেকক্ষণ ধরেই তাদের লক্ষ্য করেছিলেন পায়েল। এই ঘটনা অসন্তোষ জনক। সাফ জানিয়ে এলাকা ছাড়েন পায়েল সরকার। 

Share this article
click me!