তৃণমূলের কফিনে শেষ পেরেক পুঁতলেন প্রশান্ত কিশোর, বললেন বিজেপি প্রার্থী

  • প্রশান্ত কিশোরের ভাইরাল অডিও নিয়ে সরব 
  • সরব বিজেপি প্রার্থীরা 
  • রাজীবের কথায় কাজ করবে না প্রশান্ত কিশোরের কৌশল 
  • লকেট বললেন তৈরি হবে সোনার বাংলা 
     

Asianet News Bangla | Published : Apr 10, 2021 8:44 AM IST

চতুর্থ দফা নির্বাচনের দিন সকাল থেকেই বিজেপির হটকেক প্রশান্ত কিশোরের ক্লাব হাউস চ্যাট। ক্লাব হাউস চ্যাটের  বেশ কিছু অংশ টুইট করেছেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। যেখানে প্রশান্ত কিশোরকে বলতে শোনা যাচ্ছে এই রাজ্যে রীতিমত জনপ্রিয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গুরুত্বপূর্ণ বিজেপির মেরুকরণের রাজনীতি। একই সঙ্গে তিনি বলেন বিজেপির ক্ষমতায় আস অনেকটাই নিশ্চিত। কারণ হিন্দু ভোটের পাশাপাশি হিন্দিভাষী ও মতুয়া ভোটও পাবে বিজেপি। প্রশান্ত কিশোরের এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে একে একে মুখ খুলেছেন অনেক রাজনীতিতবিদও। তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করা রাজীব বন্দ্যোপাধ্যায় ও নীশিথ প্রামানিক তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধেই সরব হয়েছেন। অন্যদিকে লকেট জানিয়েছেন তৃণমূলের ভোট কুশলী বোকা বানাচ্ছেন রাজ্যের মানুষদের। 

ডোমজুড়ের বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, প্রশান্ত কিশোরের ভোট কৌশল এই রাজ্যে পুরোপুরি ব্যর্থ। তাঁর কৌশল তৃণমূল কংগ্রেসকে শেষ করে দিয়েছে। বাংলায় একমাত্র নরেন্দ্র মোদীর কৌশলই কার্যকর হবে। 

লকেট চট্টোপাধ্যায় বলেন প্রশান্ত কিশোর খুব ভালো করেই জানান মোদীজি সেরা। আর তাঁর নেতৃত্বেই তৈরি হবে সোনার বাংলা। কিন্তু তিনি মানুষদের বোকা বানানোর জন্যই তৃণমূল কংগ্রেসের যোগ দান করেছিলেন। 

নীশিথ প্রামানিক বলেন শুধু ভারত নয় গোটা বিশ্বেই নরেন্দ্র মোদী জনপ্রিয়। ভোটের মুখে প্রশান্ত কিশোর যা যা বলেছেন তা তৃণমূল কংগ্রেসের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেওয়ার কাজে যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা গ্রহণ করবে। 

Share this article
click me!