টিকা কেন্দ্রে চরম বিশৃঙ্খলায় জখম ১৫, মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি নিশান বিজেপির

বনারহাটের একটি টিকা কেন্দ্রে প্রবল ভিড়ে আহত ১৫ জন। ভিড় নিয়ন্ত্রণে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ ব্যর্থ বলে অভিযোগ বিজেপি নেত্রীর। 
 

Asianet News Bangla | Published : Aug 31, 2021 2:22 PM IST / Updated: Aug 31 2021, 09:37 PM IST

ধূপগুড়িতে একটি টিকাকেন্দ্রে চরম বিশৃঙ্খলা তৈরি হয়। প্রচুর মানুষের ভিড়ের চাপে ভেঙে যায় একটি লোহার গেট। এই ঘটনায় আহত হয়েছে প্রায় ১৫ জন। টিকা কেন্দ্রের এই বিশৃঙ্খলার ছবি পোস্ট করে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল রাজ্যের মুখ্যমন্ত্রী তথা পুলিশ মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তীব্র সমালোচনা করেন। তিনি অভিযোগ করেন রাজ্যের পুলিশ ভিড় নিয়ন্ত্রণ করতে পুরোপুরি ব্যর্থ হয়েছে। 

ধূপগুড়ির ঘটনাকে কেন্দ্র করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তীব্র সমালোচনা করে সোশ্যাল মিডিয়ায় বার্তা দেন বিজেপি নেত্রী  অগ্নিমিত্রা পল। তিনি বলেন, বানারহাট ব্লকের শালবাড়ি ১ নম্বর গ্রাম পঞ্চায়েতে একটি টিকা কেন্দ্রে এই ঘটনা ঘটেছে। যেখানে একটি গেট ভেঙে যায়। প্রচুর লোক আহত হয়েছে। তারপরই অগ্নিমিত্রা পল লেখেন, সেখানে আপনার পুশিল কী ছিল ম্যাম? তারপরই অগ্নিমিত্রা পল বলেন সাধারণ মানুষের নিরাপত্তার দায়িত্ব কার! বিজেপি মুখপাত্র অমিত মালব্য আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি বলেন অনির্বাচিত মুখ্যমন্ত্রীর হাতে বাংলার স্বাস্থ্য ও নিরাপত্তার দায়িত্ব রয়েছে। যা করুণ ছবি সামনে এসেছে। 

 

জালিয়ানওয়ালাবাগের সংস্কার নিয়ে বিতর্ক, নিজেকে শহিদপুত্র বলে বিজেপিকে তোপ রাহুল গান্ধীর

তালিবানদের সঙ্গে প্রথম আনুষ্ঠানিক বৈঠক ভারতের, দোহায় স্টানিকজাইয়ের সঙ্গে কথা ভারতীয় রাষ্ট্রদূতের

যুদ্ধে নিহত কমপক্ষে ৮ তালিবান, মার্কিন সেনা পাততাড়ি গোটালেও মাথা উঁচু পঞ্জশিরের

মঙ্গলবার সকাল থেকেই বানারহাট ব্লকের শালবাড়ি ১ নং গ্রাম পঞ্চায়েতের দূরামারী এলাকার মানুষ ভিড় জমাতে থাকেন ঐ এলাকায় দূরামারী উচ্চ বিদ্যালয়ে ভ্যাক্সিনেশন ক্যাম্পে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে টিকা গ্রাহকদের ভিড়। পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রায় ব্যর্থ হয় পুলিশ। অবশেষে বিদ্যালয়ের মূল গেট লাগোয়া একটি ছোট গেল খুলে দেয়। কিন্তু মানুষের চাপে আর ঠেলাঠেলিতে ভেঙে যায় লোহার গেট। হুড়মুড়িয়ে পড়ে যায় একে অপরের ওপর। এই ঘটনায় পদপৃষ্ট হয়ে প্রায় ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ধুপগুড়ি স্টেট জেনারেল হাসপাতাল ও বীরপাড়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

Share this article
click me!