মহানায়ক সোহমের সঙ্গে অভিনয় করেছিলেন মহাচোর অর্পিতা , ভাইরাল ভিডিও নিয়ে হাসির ধুম সোশ্যাল মিডিয়ায়

মাস খানেক আগেও যে মডেল-অভিনেত্রীকে সেভাবে কেউ চিনতেন না, আজ তাঁকে নিয়েই চর্চা সকলের মুখে। তবে এবার সেই অর্পিতার সঙ্গেই টলিউডের ‘মহানায়ক’ সোহম চক্রবর্তীর চুটিয়ে রোম্যান্সের একটি ভিডিও নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে। সোহম এবং অর্পিতার রোম্যান্সের সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনরা নানান রকমের কমেন্ট করে নেট দুনিয়ার দেওয়াল ভরিয়ে দিয়েছেন।

Parna Sengupta | Published : Aug 7, 2022 1:13 PM IST

টলিউড ইন্ডাস্ট্রিতে কিছু কিছু কাজ করেছিলেন উঠতি অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। তবে সেখানে নাম কুড়োনোর আগেই এসএসসি কেলেঙ্কারিতে নাম জড়িয়ে আপাতত জেলে তিনি। তাঁর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে কোটি কোটি টাকা। সামান্য অভিনেত্রী এত টাকার মালিক কী করে হলেন, তা জানতে গিয়ে কেঁচো খুঁড়তে কেউটে বেরিয়েছে। 

মাস খানেক আগেও যে মডেল-অভিনেত্রীকে সেভাবে কেউ চিনতেন না, আজ তাঁকে নিয়েই চর্চা সকলের মুখে। তবে এবার সেই অর্পিতার সঙ্গেই টলিউডের ‘মহানায়ক’ সোহম চক্রবর্তীর চুটিয়ে রোম্যান্সের একটি ভিডিও নেটদুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে। সোহম এবং অর্পিতার রোম্যান্সের সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনরা নানান রকমের কমেন্ট করে নেট দুনিয়ার দেওয়াল ভরিয়ে দিয়েছেন। কেউ কেউ আবার ‘মহানায়ক’ সোহমের সঙ্গে তাল মিলিয়ে অর্পিতাকে ‘মহাচোর’ তকমাও দিয়েছেন। যা দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়।

কি কি লিখেছেন নেট নাগরিকরা

একজন লিখেছেন, ‘মারাত্মক কম্বিনেশন। মহানায়ক সোহম, মহাচোর অর্পিতা এবং মহাগায়ক রূপঙ্কর বাগচি’। আর একজন আবার লিখেছেন, ‘সৎ পথে যদি তুমি পরিশ্রম করতে তাহলে তুমিও সোহম দা মহানায়ক হওয়ার পর মহানায়িকার উপাধি পেতে পারতে’।

সোহম এবং অর্পিতার যে ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, সেটি ‘জিনাঃ দ্য এন্ডলেস লাভ’ ছবির গান। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত সেই ছবিরই গান হল ‘আগুন ছুঁয়েছে মন’। আর এই গানেই রোম্যান্স করতে দেখা গিয়েছে সোহম এবং অর্পিতাকে। অর্পিতার একাধিক ভিডিওই এখন ভাইরাল। কোথাও দেখা গিয়েছে তিনি বিকিনি পরে সমুদ্রতীরে শুয়ে রয়েছেন। আবার অন্য কোথাও দেখা যাচ্ছে, মহানায়ক সোহমের সঙ্গে শাড়ি পড়ে চুটিয়ে রোম্যান্স করছেন।

উল্লেখ্য এসএসসি স্ক্যামে নাম জড়িয়ে আপাতত ইডির জালে অর্পিতা। ইডি সূত্রের খবর পার্থ চট্টোপাধ্যায় আর অর্পিতা মুখোপাধ্যায় নামে বেনামে প্রচুর সম্পত্তি করেছিলেন। কিন্তু কিভাবে এই সম্পত্তি হল? সম্পত্তিগুলি বৈধ না অবৈধ? তাও খতিয়ে দেখা হচ্ছে। ইডি সূত্রের খবর সেই সম্পত্তি ছড়িয়ে রয়েছে সুন্দরবন থেকে শুরু করে ঝাড়গ্রাম সর্বত্রই। অন্যদিকে প্রতিবেশী রাজ্য ঝাড়খণ্ডেও নাকি রয়েছে পার্থ চট্টেপাধ্যায়ের সম্পত্তি। 

পার্থ চট্টোপাধ্যায় আর অর্পিতা মুখোপাধ্যের সম্পত্তির তালিকায় রয়েছে অভিজাত ডায়মন্ড সিটিতে ৪টি ফ্ল্যাট ও  বেলঘরিয়া ক্লাব টাউনে ২টি ফ্ল্যাট । নিউটাউনের মত গুরুত্বপূর্ণ এলাকাতেও ফ্ল্যাট রয়েছে পার্থ বা অর্পিতার নামে। এছাড়াও বরানগরের একটি ফ্ল্যাটের দিকে নজর কয়েছে ইডির আধিকারিকদের। বোলপুরে রয়েছে সাতটি বাড়ি।

সোনারপুরে রয়েছে একটি বাড়ি। হগলির জাঙ্গিপাড়ায় রয়েছে একটি বিশাল বাড়ি। তিনটি ফার্ম হাউসের তথ্য পেয়েছেন তদন্তকারীরা। যার মধ্যে একটি রয়েছে হুগলির সিঙ্গুরে, অন্যদুটি বারুইপুর ও ঝাড়গ্রামে। এছাড়াও ৪৫ কোটি টাকার একটি স্কুলের সম্পত্তিক দিকে নজর রয়েছে তদন্তাকীদের। এই এলাকায় নাকি পরিকাঠামোখাতে খরচ করা হয়েছে ৫০ কোটি টাকা। বারুইপুরে ২৫ বিঘা জমিও রয়েছে। 

Read more Articles on
Share this article
click me!