COVID 19 Positive: করোনায় আক্রান্ত প্রদেশ কংগ্রেস নেতা নেপাল মাহাতো, হাসপাতালে অরূপ বিশ্বাস-কুনাল ঘোষ

এবার  প্রদেশ কংগ্রেস নেতা নেপাল মাহাতো করোনায় আক্রান্ত, বাগমুন্ডির বিধায়ক নেপাল মাহাতো কলকাতা পুরসভা ভোটের অবজার্ভার কমিটির চেয়ারম্যানের পদে  ছিলেন।

Jayita Chandra | Published : Jan 3, 2022 10:10 PM IST / Updated: Jan 04 2022, 02:49 PM IST

ঝড়ের গতিতে বেড়ে চলেছে করোনায় (COVID 19) আক্রান্ত হওয়ার সংখ্যা, এই পরিস্তিতিতে ভয়ানক ছবি রাজ্যের (West Bengal Covid Case) , সিনেজগত থেকে রাজ্য রাজনীতি, প্রথমসারিতে থাকা ব্যক্তিদের করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলছে নিত্য়। সদ্য অরুপ বিশ্বাসের (Arup Biswas) করোনায় আক্রান্তের (Covid 19) খবরে মেলে খানিক স্বস্তি। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি থাকলেও আজই পাবেন ছুটি, স্বাস্থ্যের উন্নতি ঘটছে মন্ত্রীর, সুস্থ আছেন, তাই ডাক্তারের পরামর্শে তাঁকে ছেড়ে দেওয়া হবে। 

এরই মাঝে খবর মিলল প্রদেশ কংগ্রেস নেতা নেপাল মাহাত (Nepal mahato)  করোনায় আক্রান্ত, বাগমুন্ডির বিধায়ক নেপাল মাহাতো কলকাতা পুরসভা (KMC Vote)  ভোটের অবজার্ভার কমিটির চেয়ারম্যানের পদে  ছিলেন,  প্রচার মিছিল মিটিং করেছেন সেই সময় বহু, একানেই শেষ নয়, পাশাপশি তিনি নিত্য ট্রেনে যাতায়াত করেছেন, ডিসেম্বর মাসের ১৯ তারিখ বাড়িতে ফিরে আসেন, তবে সেখানেই থেকে থাকা নয়। তারপর পুনরায় ২১ তারিখ  বিধানভবন যান, কলকাতাতে সেদিনই বাড়িতে ফেরেন, তারপর বেশ কিছু কাজে ব্যস্ত হয়ে পড়েন তিনি।  ২৫ তারিখ একটা ফুটবল খেলা উদ্বোধনও করেন এবং পুরুলিয়া জেলার কংগ্রেসের ২৪ তারিখ সাংগঠনিক মিটিং করেন, পরের দিন ২৬ তারিখ সন্ধ্যায় জ্বর আসে, তখনই তিনি এই নিয়ে বেশ কিছুটা আশঙ্কা করেন। এবং তৎক্ষণাত নিজেরে সরিয়ে নিয়েছিলেন সকলের কাছ থেকে। বর্তমানে আইসোলেশনেই রয়েছেন তিনি। 

এরপরই মেলে আরও এক খবর, আক্রান্ত হলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি করোনায় আক্রান্ত হয়ে পড়েন, সোমবারই প্রকাশ্যে আসে খবর, এরপর রাতেই তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। যদিও খুব একটা দুশ্চিন্তার বিষয় নয়, চিকিৎসায় মিলছে সাড়া, আপাতত হাসপাতাল সূত্রের খবর, সুস্থই রয়েছেন তিনি। সোমবার করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এরপর শরীরে অস্বস্তি বাড়তে থাকলে তাঁকে রাত ৯টা নাগাদ একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়, সেখানেই তিনি এখন চিকিৎসারত। তবে সা্মান্য উপসর্গ দেখা মাত্রই তিনি তড়িঘড়ি ডাক্তারের পরামর্শ নিয়েছিলেন, শরীরে ছিল মৃদু উপসর্গ। এরপর ডাক্তারের সঙ্গে কথা বলতেই তাঁকে হাসপাতালে ভর্তি হওয়ার নির্দেশ দেওয়া হয়। 

Share this article
click me!