দিনদুপুরে ডাকাতি করে খুনের চেষ্টা, গৃহবধূর পেটে লোহার রড ঢুকিয়ে দিল দুস্কৃতীরা

দিনদুপুরে ডাকাতির ঘটনা ঘটল হাওড়ার সাকরাইল এলাকায়। তবে শুধু ডাকাতি নয়, ডাকাতি করে খুনের চেষ্টা। গৃহকর্ত্রীকে মারধর করে চলল ডাকাতি। বাধা দিতে গেলে পেটে রড ঢুকিয়ে দেয় দুষ্কৃতীরা।এরপর তাকে বেঁধে প্রাণনাশের হমকি দিয়ে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়ার সাকরাইল থানার অন্তর্গত  চুনাভাটি এলাকায়। এই নিয়ে জোর চাঞ্চল্য শুরু হয়েছে গোটা এলাকায়। 

Riya Das | Published : Jan 20, 2022 6:36 PM IST / Updated: Jan 21 2022, 03:17 AM IST

দিনদুপুরে ডাকাতির ঘটনা ঘটল হাওড়ার (Howrah) সাকরাইল এলাকায়। তবে শুধু ডাকাতি নয়, ডাকাতি (Dacoits) করে খুনের চেষ্টা। গৃহকর্ত্রীকে মারধর করে চলল ডাকাতি। বাধা দিতে গেলে পেটে রড ঢুকিয়ে দেয় দুষ্কৃতীরা। এরপর গৃহবধূকে (Housewife) বেঁধে প্রাণনাশের হমকি দিয়ে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়ার সাকরাইল (Sankrail) থানার অন্তর্গত  চুনাভাটি এলাকায়। এই নিয়ে জোর চাঞ্চল্য শুরু হয়েছে গোটা এলাকায়। কী কারণে এই ডাকাতি হল সেই নিয়ে চাঞ্চল্য শুরু হয়ে গেছে। গোটা ঘটনা সকলের চক্ষু চড়কগাছ। দিনের বেলায় এরকম ডাকাতিক ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে সাকরাইল থানার অন্তর্গত  চুনাভাটি এলাকায়।

বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটা নাগাদ দুই দুস্কৃতী আসে কেবল ব্যবসায়ী সৌরভ নস্করের বাড়িতে। সেই সময় বাড়িতে একা ছিলেন তার স্ত্রী টুম্পা নস্কর। জল খাওয়ার আছিলায় সৌরভ নস্করের বাড়িতে ঢুকে পড়ে দুই দুস্কৃতী। এরপর গলায় ছুরি ধরে আলমারির চাবি চায়। সৌরভ নস্করের স্ত্রী টুম্পা নস্কর চাবি দিতে না চাওয়ায় তাকে বেঁধে ফেলে  দুস্কৃতিরা এবং তারপরই মারধর করা হয় এবং লুঠপাট করা নেওয়া হয় প্রায় পাঁচ লাখ টাকার সোনার গহনা ও বেশকিছু নগদ টাকা। তারপরই  ল্যাপটপ ও বেশকিছু দামী সামগ্রী নিয়ে পালায় ডাকাতরা। এবং সোনার গয়না,নগদ টাকা নিয়ে যাওয়ার সময় ওই গৃহবধূকে পেটে রড দিয়ে আঘাত (attempted to murder housewife in howrah) করা হয় বলে অভিযোগ। আহত অবস্থায় সৌরভ নস্করের স্ত্রী টুম্পা নস্করকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

 

আরও পড়ুন-আট দিনে মোদীকে দুটো চিঠি মমতার, কেন্দ্রের IAS ক্যাডার সংশোধনে আপত্তি মুখ্যমন্ত্রীর

আরও পড়ুন-অ্যাপের আড়ালে কয়েক কোটি টাকার প্রতারণা, পুলিশের দ্বারস্থ আমতলার ১২০০ বাসিন্দা

আরও পড়ুন-Municipal Elections 2022: রাজ্যে পুরভোটে ১৫ হাজার EVM পাঠাচ্ছে কমিশন, ফের থাকবে না ভিভিপ্যাট

 

হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছেন, শরীরে বিভিন্ন আঘাত রয়েছে তবে তা গুরুতর নয়।  প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়। গৃহবধূ জল আনতে বাড়িতে ঢুকলে যে এই পরিণাম হবে তা ধারণার অতীত। মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে ভয় দেখানোর পর থেকেই ট্রমার মধ্যে রয়েছেন তিনি (attempted to murder housewife in howrah Sankrail)। অন্যদিকে হাওড়ার (Howrah)  সাকরাইলে দিনদুপুরে ডাকাতির ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনার তদন্তে নামে সাকরাইল থানার পুলিশ। ঘটনার তদন্ত করতে আসেন উচ্চ পদস্থ আধিকারিকরা। পুরো ঘটনায় দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানায় পুলিশ। এবং ডাকাতি হওয়া সমস্ত জিনিসপত্র কীভাবে ফিরিয়ে দেওয়া যায় কেবল ব্যবসায়ী সৌরভ নস্কর ও তার স্ত্রী টুম্পা নস্করকে তারও প্রচেষ্টা চলছে। আপাতত ওই গৃহবধূ অবস্থা স্বাভাবিক বলেই জানানো হয়েছে হাসপাতালের পক্ষ থেকে।

Share this article
click me!