যশ মোকাবিলায় তৎপর রাজ্য, মমতা সরকারের উদ্যোগকে বাহবা দিলীপের

  • আমফান থেকে শিক্ষা নিয়েছে রাজ্য
  • যশ মোকাবিলায় ভালোই কাজ 
  • মমতা সরকারের প্রশংসা করলেন দিলীপ 
  • কী বললেন বিজেপির রাজ্য সভাপতী

Jayita Chandra | Published : May 26, 2021 7:39 AM IST

চলতি মাসেই কড়া টক্করের ফলাফল এসেছিল সামনে, ভোট ময়দানে বিজেপি-তূণমূলের মুখোমুখি সংঘাত, আলাচনা-সমালোচনায় চুলচেরা বিচার। লক্ষ্যে ছিল বাংলার মসনদ। বর্তমানে সেই লড়াইয়ের অবসান ঘটেছে। বাংলায় আবারও ফিরেছে মমতা সরকার। নেই স্বস্তি। কোনও বিয় মিছিল নয়, জেতার পরই লক্ষ্যে ছিল করোনা মোকাবিলা। তারই মাঝে আমফানের স্মৃতি ফিরিয়ে হাজির যশ। সতর্কতা জারি হওয়ার সঙ্গে সঙ্গেই তৎপর রাজ্য। বিভিন্ন জায়গায় শুক্রবার থেকেই কাজ শুরু করেছে প্রশাসন। 

আরও পড়ুন- Cyclone Yaas: তাণ্ডব চলবে ২ ঘণ্টারও বেশি সময় ধরে, প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় নৌবাহিনী 

উপকূলবর্তী এলাকাতে তৎপরতার ছবি এবার সামনে আসে। আমফানের মতই নবান্নতে রাত জেগেছেন মুখ্যমন্ত্রী। প্রতিটা মুহূর্তে নিচ্ছেন আপডেট খবর। এবার মুখ্যমন্ত্রীর এই উদ্যোগ দেখেই খুশি বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ। তিনি জানান, আমফান থেকেই অভিজ্ঞতা নিয়েছে সরকরা। এবার য়থেষ্ট তৎপরতার সঙ্গেই কাজ হচ্ছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ বোঝা যেতে বেশ কিছুটা সময় লাগবে। 

 

আমফানের সময় স্তব্ধ হয়ে গিয়েছিল বিভিন্ন এলাকা। বিদ্যুত বিহীন হয়ে পড়েছিল শহর কলকাতা। ইন্টারনেট পরিষেবা থেকে শুরু করে টেলিকম সার্ভিস সবই এক কথায় মুখ থুবরে পড়েছিল। সেই মুহূর্তে চরম সমালোচনা করেছিল বিজেপি। মমতা সরকারের অক্ষমতাকেই বারে বারে সামনে তুলে ধরেছিল, তবে যশের বেলা তেমনটা আর হল না। এবার দিলীপ ঘোষ নিজেই জানালেন, কাজ করছে সরকরা। 
 

Share this article
click me!