সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণা, দুই প্রতারককে বেধড়ক মার, দেখুন ছবি

  • সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণা
  • চাকরি পাইয়ে দেওয়ার নামে টাকা তুলছিল অভিযুক্তরা
  • ইলেকট্রিক পোলে বেঁধে মারধর গ্রামবাসীদের
  • পুলিশ গিয়ে অভিযুক্তদের উদ্ধার করে

Parna Sengupta | Published : Jun 30, 2021 10:32 AM IST

গ্রামের যুবকদের বনবিভাগে চাকরি দেওয়া হবে। এমনই প্রতিশ্রুতি দেওয়া হচ্ছিল। তবে শুধু প্রতিশ্রুতিতেই থেমে থাকেনি প্রতারকরা। রীতিমতো চাকরি পাইয়ে দেওয়ার নাম করে টাকা তুলছিল তারা। তবে বেশ কয়েকদিন কেটে গেলেও চাকরি মেলেনি। দুই প্রতারককে এবার উত্তম মধ্যম দিল গ্রামবাসীরা। 

ওই দুই ব্যক্তিকে ইলেকট্রিক পোলে বেঁধে মারধর চালায় গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার বান্দোয়ান থানার ধাদকা গ্রামে। জানা গিয়েছে, অভিযুক্ত দুই ব্যক্তির নাম সুনীল প্রামানিক ও গণেশ সিং। সুনীল ধাদকা গ্রামের বাসিন্দা ও  দীঘা গ্রামের বাসিন্দা গনেশ সিং দীর্ঘদিন ধরেই চাকরি দেওয়ার এই ব্যবসা খুলে বসেছিল। এদিন এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায় । 

প্রায় ২-৩ ঘন্টা ইলেকট্রিক খুঁটিতে বেঁধে রেখে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা। চলে ব্যাপক মারধর। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বান্দোয়ান থানার পুলিশ । গ্রামবাসীদের কাছ থেকে ওই দুই অভিযুক্ত ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায় । তবে এখনও পর্যন্ত এই ঘটনায় কোনো অভিযোগ দায়ের হয়নি।

 

এ বিষয়ে জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী জানান, "তৃণমূল সরকারে আসার পর থেকেই এরকম দুর্নীতির ঘটনা ঘটছে। আসলে পুরো সরকারটাই দুর্নীতির উপর দাঁড়িয়ে আছে ।" 

অন্যদিকে জেলা তৃণমূল চেয়ারম্যান শান্তিরাম মাহাতো জানান, "এই ঘটনার তদন্ত করার জন্য বলা হয়েছে । যদি অভিযুক্তরা তৃণমূলের সঙ্গে জড়িত থাকেন তাহলে দল ব্যবস্থা নেবে ।"

Share this article
click me!