ভিন রাজ্যে পাচারের আগেই মুর্শিদাবাদে উদ্ধার বিপুল পরিমাণ জাল নোট, গ্রেফতার পাচারকারী

পাচারের আগেই ফেকারুলকে গ্রেফতা করা হয়। এই বিপুল পরিমাণ জাল নোট সে কোথা থেকে আমদানি করেছে বা এই কারবারের সঙ্গে কারা যুক্ত, তা খতিয়ে দেখছে পুলিশ।

Asianet News Bangla | Published : Sep 18, 2021 3:29 PM IST / Updated: Sep 18 2021, 09:03 PM IST

বিপুল পরিমাণ জাল নোট ঝাড়খণ্ডে পাচার করার কথা ছিল। কিন্তু, তার আগেই উদ্ধার করা হল সেগুলি। তার সঙ্গে পাচারকারীকেও গ্রেফতার করেছে পুলিশ। মুর্শিদাবাদের নিমতিতা সংলগ্ন ধুলিয়ানের ঘটনা। 

গোপন সূত্র থেকে খবর পেয়ে, ধুলিয়ানে তল্লাশি চালায় পুলিশ। এরপর সেখান থেকেই বিপুল পরিমাণ জাল নোট উদ্ধার করে তারা। অভিযান চালিয়ে প্রায় ৫০হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। এই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই যুবকের নাম ফেকারুল শেখ। বাড়ি জোড়পুকুরিয়ায়। জাল নোটগুলি ঝাড়খণ্ডে পাচারের উদ্দেশে সে ধুলিয়ানে হাজির হয়েছিল বলে অনুমান পুলিশের। 

আরও পড়ুন- 'বাবুলের তৃণমূল যোগ-অর্পিতার ইস্তফা', তৃণমূলের ত্রিকোণমিতি মেলালেন অনুপম হাজরা

পাচারের আগেই ফেকারুলকে গ্রেফতা করা হয়। এই বিপুল পরিমাণ জাল নোট সে কোথা থেকে আমদানি করেছে বা এই কারবারের সঙ্গে কারা যুক্ত, তা খতিয়ে দেখছে পুলিশ। শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, ওই জাল নোট পাচারকারীকে জঙ্গিপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক তার জামিনের আবেদন খারিজ করেন। ২১ সেপ্টেম্বর পর্যন্ত তাকে পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। 

আরও পড়ুন- তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয়, অভিষেকের হাত ধরে আচমকা দলবদল প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর

আরও পড়ুন- বাবা রামদেবের হাত ধরে রাজনীতিতে পা বাবুলের, BJP-TMC বর্ণময় রাজনীতির ৭ বছর

পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনার তদন্ত চলছে। ধৃত যুবক বাসে করে এসে ধুলিয়ানে নেমেছিল। পাকুড় রোডে সে ঝাড়খণ্ডগামী গাড়ির অপেক্ষা করছিল। বাস ধরে পাকুড় হয়ে ঝাড়খণ্ডে চলে যাওয়ার পরিকল্পনা করেছিল সে। কিন্তু, গোপন সূত্র থেকে খবর পেয়ে আগেই সেখানে পৌঁছে গিয়েছিল পুলিশ। এরপর তল্লাশি চালিয়ে সেখান থেকে ফেকারুলকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে উদ্ধার হওয়া সব জাল নোটই ৫০০ টাকার বলে জানা গিয়েছে।

Singer turned BJP MP Babul Supriyo left politics bmm

Share this article
click me!