'বীরভূমের বাঘ হয়েই থাকবে বিরোধীরা পালাবে', অনুব্রত মণ্ডলের মুক্তি নিয়ে বড় কথা ফিরহাদ হাকিমের

অনুব্রত মণ্ডলের রাজ্যে ফেরা নিয়ে ফিরহাদ হাকিম বলেন, আমরা আনন্দিত। আমাদের একজন নেতা বীরভূমে ফিরবেন।

 

Saborni Mitra | Published : Sep 21, 2024 4:02 PM IST

দিল্লির আদালত গরু পাচারকাণ্ডে জামিন দিয়েছে অনুব্রত মণ্ডলে। খুব তাড়াতাড়ি তিনি কলকাতা ফিরবেন। কলকাতা হয়েই তিনি যাবেন বীরভূমি। এদিন কলকাতা পুরসভার টক টু মেয়র অনুষ্ঠানে অনুব্রক জেল-মুক্তি নিয়ে তিনি সরাসরি বিরোধীদের তোপ দাগেন। তিনি বলেন, অনুব্রত মণ্ডল 'বাঘ' হিসেবেই থাকবেন বীরভূমে। বিরোধীরা এবার পালিয়ে যাবে বলেও দাবি করেন তিনি। একই সঙ্গে দুর্গাপুজোর জন্য কলকাতা পুরসভা প্রস্তুত বলেও জানিয়ে দিয়েছেন।

এদিন অনুব্রত মণ্ডলের রাজ্যে ফেরা নিয়ে ফিরহাদ হাকিম বলেন, ' আমরা আনন্দিত। আমাদের একজন নেতা বীরভূমে ফিরবেন। রাজনৈতিকভাবে তাকে আটকে রাখা হয়েছিল । সত্যের জয় হবে , সত্যের জয় হচ্ছে। তাই বেল পেলেন কেজরিওয়াল থেকে অনুব্রত মণ্ডল।' ফিরহাদ হাকিম আরও বলেন, 'ও বীরভূমের বাঘ; বীরভূমের বাঘ হয়েই থাকবে। বাঘ যখন খাঁচার ভেতরে থাকে তখন শেয়ালরা হাউমাউ করে। এবার আবার বিরোধীরা লেজ তুলে পালাবে।'তবে অনুব্রতকে দলের জেলা সভাপতি হিসেবে রাখা হবে কিনা সেটা দলই স্থির করবে বলেও জানিয়েছেন।

Latest Videos

দুর্গা পুজো উপলক্ষ্যে প্রস্তুত কলকাতা। খারাপ রাস্তা নিয়ে বড় বার্তা দিয়েছেন কলকাতার মহানাগরিক। তিনি বলেন, 'বেশিরভাগ রাস্তা এখন আর খারাপ হচ্ছে না। কারণ প্লাস্টিক রোড তৈরি হচ্ছে। কিছু কিছু রাস্তা খারাপ হয়ে যাচ্ছে। বড় বড় মেট্রোর কাজ হচ্ছে ক্রেইন যাচ্ছে। যেখানে খবর পাচ্ছি সেখানে রাস্তার পট হোল সারানো হচ্ছে। পিচের শত্রু জল। কয়েকদিন বৃষ্টি নেই ; দিনরাত কাজ চলছে। কলকাতা পৌরসভার রাস্তা মহালয়ার সঙ্গে ঠিক হয়ে যাবে ।রাস্তা কে দেখছে; সেই সংস্থার নাম উল্লেখ করে বোর্ড লাগাতে হবে প্রতিটি রাস্তায়।'

এদিন ফিরহাদ হাকিম জুনিয়র ডাক্তারদের কাজে ফেরা নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন। তিনি জুনিয়র ডাক্তাররা স্বাগত জানিয়েছেন। বলেছেন, এবার সাধারণ ও গরীব মানুষ চিকিৎসা পাবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর ভাঙন! ঘাটালে গিলে খেতে আসছে নদী, এলাকা ছাড়ছেন গ্রামবাসীরা | Ghatal Flood News Today
'Dev বাবুর Ghatal Master Plan এমন হয়েছে সব ডুবে গেছে' কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari | Flood
গত ৪২ দিন টানা কর্মবিরতির পর, বারুইপুর মহকুমা হাসপাতালে কাজে ফিরলেন Junior Doctor-রা | RG Kar
'ন্যায়-বিচারের সবচেয়ে বড় কাঁটা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়' বিস্ফোরক দিলীপ ঘোষ | Dilip Ghosh
আরামবাগের খানাকুলে বন্যা দুর্গতদের পাশে শুভেন্দু, ক্ষতিয়ে দেখলেন গোটা এলাকা | Suvendu Adhikari