অশ্লীল ভাবে স্পর্শ করেছিলেন! রাজভবনে কাজ করা মহিলার অভিযোগের প্রেক্ষিতে এবার মুখ খুললেন রাজ্যপাল

গত ১৯ তারিখ পিসরুম পরিদর্শনে গিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে আলাপ হয় তাঁর। এরপর থেকেই নাকি তাঁকে নানানভাবে নিরিখ করতে শুরু করেন রাজ্যপাল। এখানেই শেষ নয়! কুইঙ্গিত করেন বলেও অভিযোগ।

Parna Sengupta | Published : May 3, 2024 5:20 AM IST / Updated: May 03 2024, 10:51 AM IST

ভোটের মুখে এবার রাজ্যপালকে নিয়ে হইচই। বাংলার রাজ্যপাল সিভি আনন্দ বোসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে উত্তাল রাজনীতির অন্দরমহল। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন রাজ্যপাল। এক্স হ্যান্ডেলে বিবৃতি দিয়ে তিনি লেখেন, ‘সত্যের জয় হবেই। বানানো বিষয়ের কাছে আমি কখনওই মাথা নত করব না। ভোটের সময় কেউ যদি আমায় কলঙ্কিত করে কোনও সুবিধা আদায়ের চেষ্টা করে, তাহলে ঈশ্বর তাঁকে আশীর্বাদ করুন। কিন্তু বাংলায় চলতে থাকা নৈরাজ্য এবং দুর্নীতির বিরুদ্ধে আমার লড়াই কেউ থামাতে পারবে না’।

 

 

ঠিক কী ঘটেছে ঘটনাটি

রাজভবন সূত্রে খবর, বিগত প্রায় ৫ বছর ধরে রাজভবনে কাজ করছেন অভিযোগকারী মহিলা। তাঁর দাবি, রাজভবনের ভেতর যে পিসরুম খোলা রয়েছে, সেখানে বর্তমানে পিবিক্সে কাজ করছেন তিনি। এদিকে গত ১৯ তারিখ পিসরুম পরিদর্শনে গিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে আলাপ হয় তাঁর। এরপর থেকেই নাকি তাঁকে নানানভাবে নিরিখ করতে শুরু করেন রাজ্যপাল। এখানেই শেষ নয়! কুইঙ্গিত করেন বলেও অভিযোগ।

এরপর গতকাল সেই মহিলাকে নিজের নিজের চেম্বারে ডেকে পাঠান রাজ্যপাল। এরপর সেখানেই ওই মহিলার শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। ওই মহিলার দাবি, তাঁকে ‘বিউটিফুল’ বলেছেন। আপত্তিকরভাবে স্পর্শ করেছেন রাজ্যপাল। সেই সঙ্গেই বিশ্ববিদ্যালয়ে চাকরি দেওয়ার নাম করে তাঁর সঙ্গে শ্লীলতাহানিও করেছেন বলে অভিযোগ।

সেই সময় রাজভবনের ওসির ঘরে উপস্থিত হন একজন মহিলা। এরপর সোজা রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনেন বলে খবর। এরপর সেই মহিলাকে হেয়ার স্ট্রিট থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা যাচ্ছে। গতকাল সন্ধ্যা ৬:৪০ নাগাদ রাজভবনের ওসির কাছে গিয়ে অভিযোগ করেন তিনি।

চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Mamata Banerjee : 'রেলে বারবার কেন ফিরছে দুর্ঘটনা?' প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়
Today Horoscope Live : আজ কন্যা, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশির দিন কেমন কাটবে! দেখুন আজকের রাশিফল
Suvendu Adhikari : 'ক্ষমতা প্রয়োগ করবেন রাজ্যপাল, বাংলায় সংবিধানের ৪ টি স্তম্ভ আক্রান্ত'
Samik Bhattacharya | 'মুখ্যমন্ত্রী আপনি পদত্যাগ করুন' কেন বললেন বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য
Kanchanjungha Express : কবচ কি ছিল? এক লাইনে কিভাবে দুটি ট্রেন! যা জানালেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব