মুক্তি পেল মদন মিত্রের প্রথম ছবি 'ও লাভলি', অনুগামীদের সঙ্গেই সিনেমা হলে বিধায়ক

'ও লাভলি'ছবি মুক্তির অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও মদন মিত্র গত কয়েক দিন ধরেই নিজের ছবির প্রচারে সময় দিচ্ছিলেনন। তবে নিয়ম করে বিধানলভার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

Saborni Mitra | Published : Aug 25, 2023 12:38 PM IST

আজ মুক্তি পেয়েছে মদন মিত্রের প্রথম ছবি 'ও লাভলি'। হরনাথ চক্রবর্তীর পরিচালনায় অভিনয় করেছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। তবে ছবি মুক্তির অনুষ্ঠানে তিনি গর হাজির থাকবেন। কারণ বিধায়নসভায় এদিন মদনের উপস্থিতি ছিল কালারফুল। রীতিমত রঙিন পাঞ্জবি পরে জামাই বেশেই উপস্থিতি হয়েছিলেন।

এদিন ছবি মুক্তির অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও মদন মিত্র গত কয়েক দিন ধরেই নিজের ছবির প্রচারে সময় দিচ্ছিলেনন। তবে নিয়ম করে বিধানলভার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এদিন অবশ্য মদন মিত্রর বিধানসভায় উপস্থিতি অন্যরকম ছিল। তিনি বিধানসভায় পৌঁছানো মাত্রই তাঁর সতীর্থরা তাঁকে শুভেচ্ছা জানান নতুন ছবির জন্য। পাল্টা মদন মিত্রও বিধায়ক ও মন্ত্রীদের তাঁর ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন। বিধানসভায় কিছুক্ষণ থাকার পরই তিনি সেখান থেকে বেরিয়ে যান।

সূত্রের খবর মদন বিধানসভা থেকে তাড়াতাড়ি বেরিয়ে তিনি। বিধানসভা থেকেই তাঁর বিধানসভা কেন্দ্র বরাহনগরের সোনালি সিনেমা হলের উদ্দেশ্যে রওনা দেন। সেখানেই তিনি সন্ধ্যেবেলা দলের স্থানীয় নেতা কর্মীজের নিয়েই নিজের প্রথম সিনেমা দেখবেন। তবে প্রচারে মদন কিছুটা অভিনবত্ব আনতে চান। কারণ তিনে বলেছেন, আগামী দিনে কলকাতার ও সংলগ্ন যেসব এলাকার সিনেমা হলে ছবিটি মুক্তি পাচ্ছে সেখানেও তাঁর যাওয়ার ইচ্ছে রয়েছে। মদন নিজেই বলেছেন, তিনি গেলে সিনেমা হলগুলিতে ভিড় হবে। মদন জানিয়েছেন তাঁর ছবি এখনও পর্যন্ত রাজ্যের ৭০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

মদন মিত্র বর্তমানে পশ্চিমবঙ্গ পরিবহন নিগমের চেয়ারম্যান। প্রায় প্রতিদিনই নিজের দরফতে যান। সেখানে নিজের বরাদ্দ ঘরে বসে যে দায়িত্ব তাঁর ওপর ছিল সেই কাজগুলি তিনি করতেন। তাঁরই ফাঁকে নিজের ছবির প্রচার করেছেন।

তবে মদন মিত্রের অনুগামীরা তাঁর ছবি নিয়ে যথেষ্ট আশাবাদী। তাঁদের আশা রাজনীতিতে যেমন নিজের ছাপ রেখেছেন মদন মিত্র তেমনই সিলভারস্ক্রেনেও নিজের আলাদা ছাপ রাখবেন তিনি। রাজনৈতিক ময়দানে মদন মিত্র একটি অন্যরকম। তিনি মজা করতে পারেন। সর্বদা গুরুগম্ভীর থাকতে পারেন না। ভারী ভারী বক্তৃতা করতে অভ্যস্ত নন তিনি। অনেক ভারী কথাও হালকাভাবে বলতে অভ্যস্ত মদন মিত্র। সোশ্যাল মিডিয়াতেও রীতিমত জনপ্রিয় মদন মিত্র। নাতির সঙ্গে তাঁর ঘুরে বেড়ানো বা স্নানরত ছবি প্রায়ই ভাইরাল হয়।

আরও পড়ুনঃ

অন্তঃসত্ত্বা শুভশ্রীর ফিটনেস ভিডিও দেখুন, দ্বিতীয় সন্তানের জন্মের আর মাত্র বাকি ৪ মাস

‘একজনের তিনবার বিয়ে হচ্ছে…’ বাংলা সিরিয়ালের পুরস্কার প্রদান অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে হাসির কথা

প্রথম লুকেই হিসেব গুলিয়ে দিলেন দেব, সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে সকাল থেকেই জল্পনা তুঙ্গে

 

Read more Articles on
Share this article
click me!