Mamata Banerjee: স্পেনে গিয়ে আবার পায়ে চোট মমতার, ১০ দিন বিশ্রামের পরামর্শ SSKM এর চিকিৎসকদের

রবিবার বিকেল ৫টার সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এসএসকেএম হাসপাতালে আসেন। সূত্রের খবর, তাঁর বাঁ পায়ের হাঁটুতে ব্যাথা।

 

Saborni Mitra | Published : Sep 24, 2023 2:56 PM IST

বিদেশ সফরে গিয়ে আাবরও পায়ে চোট পেয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। লম্বা বিদেশ সফর শেষ করে শনিবার দেশে ফিরেছেন মমতার। রবিবার তিনি কলকাতার সুপারস্পেশালিটি এসএসকেএম হাসপাতালে যান পায়ের চিকিৎসার জন্য। তখনই চিকিৎসকরা তাঁর পায়ের আবারও চোট পাওয়ার কথা জানান। পাশাপাশি তাঁকে ১০ দিন টানা বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

রবিবার বিকেল ৫টার সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এসএসকেএম হাসপাতালে আসেন। সূত্রের খবর, তাঁর বাঁ পায়ের হাঁটুতে ব্যাথা। হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, পরীক্ষার পর চিকিৎসকদের অনুমান মমতা আবারও পায়ে চোট পেয়েছেন। এক সপ্তাহ আগেই তিনি চোট পান। সেই সময় তিনি স্পেন সফরে ব্যস্ত ছিলেন। সেখানেও কোনও কারণে চোট পান। ব্যস্ত কর্মসূচি থাকায় সেখানে চিকিৎসা করাতে পারেননি। দেশে ফিরেই পায়ের চিকিৎসা করতে এসএসকেএম হাসপাতালে তিনি আসেন বলেও সূত্র জানিয়েছেন।

রবিবার উডবার্ন ওয়ার্ডে মুখ্যমন্ত্রী মমতার পায়ের চিকিৎসা হয়। পায়ের এমআরআই হয়েছে। চিকিৎসকরা তাঁকে আপাতত ১০ দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছে। সোমবার করম পুজো উপলক্ষ্য রাজ্য সরকার ছুটি ঘোষণা করেছে। তাই সোমবার নবান্ন যাওয়ার প্রয়োজন নেই। কিন্তু চিকিৎসকদের পরামর্শ মানলে আগামী ১০ দিন তাঁর বাড়ির বাইরে বার হওয়া যাবে না। কালীঘাটের বাড়িতে বসেই প্রশাসনিক কাজকর্ম সামলাতে হবে।

শনিবারই লম্বা বিদেশ সফর সেরে দেশে ফিরিছেন মমতা বন্দ্যোবন্দ্যোপাধ্যায়। তিনি কলকাতায় ফিরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এমনটাই জানালেন। তিনি বলেন, এই বাণিজ্য সফর চূড়ান্ত সফর। তিনি বলেন, 'এত সাকসেসফুল প্রোগ্রাম আমি খুব কমই দেখেছি।' মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় বলেন, তাঁর সরকার বাংলার জন্য অনেক কাজ করেছে। তাঁর সঙ্গে শিল্পপতি, ইস্টবেঙ্গল, মোহনবাগান, মহামেডানের কর্ণধাররা ছিলেন। তিনি জানিয়েছেন বেশ কিছু বড় বড় চুক্তি হয়েছে। বিজিবিএরএ- আসবার জন্য মাদ্রিজ, বার্সেলোনা ও দুবাইের মিটিংগুলি সফল হয়েছে বলেও জাবি করেন তিনি। মমতা বলেন, পুরোটা ইন্ডিয়ান চেম্বার অব কমার্স ফিকি পরিচালনা করেছে। প্রবাসী ভারতীয়রা খুব খুশি। তিনি বলেন প্রবাসী বাঙালিরাও খুব খুশি হয়েছে।

 

Read more Articles on
Share this article
click me!