Gun Shot in Kolkata- আবর্জনা ফেলার প্রতিবাদ করায় ক্লাব লক্ষ্য করে হামলা, পরপর চলল গুলি!

বাড়ির নোংরা ও আবর্জনা কোথায় ফেলবেন তা নিয়ে ঘটনার সূত্রপাত। সেখান থেকেই আচমকা মেজাজ হারিয়ে স্থানীয় ক্লাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালান এক ব্যক্তি বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ।

Parna Sengupta | Published : Sep 20, 2023 5:57 AM IST

ফের আতঙ্ক ছড়াল মহানগরীর বুকে। চলল পরপর গুলি। আবর্জনা ফেলাকে কেন্দ্র করে গুলি চালানোর ঘটনা ঘটল কলকাতার কসবায়। স্থানীয় ক্লাবের সদস্যদের লক্ষ্য করে পর পর দু’বার গুলি চালান ওই বাসিন্দা, এমনটাই দাবি করেন স্থানীয়েরা। গুলির আঘাতে কেউ আহত হননি বলেও স্থানীয়দের দাবি। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

বাড়ির নোংরা ও আবর্জনা কোথায় ফেলবেন তা নিয়ে ঘটনার সূত্রপাত। সেখান থেকেই আচমকা মেজাজ হারিয়ে স্থানীয় ক্লাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালান এক ব্যক্তি বলে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ। এই ঘটনাটি মঙ্গলবার রাত সাড়ে ১০টা নাগাদ কলকাতার কসবা এলাকার বৈকুণ্ঠপুরে ঘটেছে।

স্থানীয়দের অভিযোগ, সেখানকার একটি ফ্ল্যাটের বাসিন্দা আবর্জনা ফেলা নিয়ে চিৎকার চেঁচামেচি শুরু করেন। স্থানীয়দের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন ওই বাসিন্দা। নোংরা ফেলার প্রতিবাদে রাগের বশে বন্দুক থেকে গুলি চালাতে শুরু করেন তিনি। এলোপাথাড়ি গুলি চালালেও কেউ আহত হননি বলে খবর। তবে ওই ব্যক্তির কাছে কীভাবে বন্দুক এল, বন্দুকের সঠিক ও উপযুক্ত লাইসেন্স রয়েছে কীনা তা খতিয়ে দেখছে পুলিশ।

ফ্ল্যাটের ওই বাসিন্দাকে নিয়ে স্থানীয়দের অভিযোগ, তাঁর গাড়িতে ‘প্রেস’ এবং ‘পুলিশ’-এর স্টিকার রয়েছে। তাঁর আসল পরিচয় নিয়েও সন্দেহপ্রকাশ করেছেন স্থানীয়েরা। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে তাঁকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে, আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়। বুধবার সকাল পর্যন্ত ওই ফ্ল্যাটটি পুলিশি ঘেরাটোপের মধ্যে রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়েরা। এলাকাতেও ঘুরছে পুলিশ। তবে তাতেও নিরাপত্তার অভাব বোধ করছেন এলাকার মানুষ। কেন ওই ব্যক্তি আচমকা গুলি চালালেন, তা নিয়ে বিভ্রান্ত সবাই।

Share this article
click me!