মহিলা সিভিক ভলান্টিয়ারকে শ্লীলতাহানির অভিযোগ, অভিযুক্ত পুলিশ আধিকারিক, তদন্তের পর গ্রেফতার

পার্ক স্ট্রিট থানায় কর্মরত এক মহিলা সিভিক ভলান্টিয়ারকে শ্লীলতাহানির অভিযোগে এক পুলিশ আধিকারিককে গ্রেফতার করা হয়েছে। অভিযোগকারীনির দাবি, পুজোর উপহার দেওয়ার নাম করে তাকে থানার রেস্ট রুমে ডেকে শ্লীলতাহানি করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Sayanita Chakraborty | Published : Oct 7, 2024 8:43 AM IST / Updated: Oct 07 2024, 03:34 PM IST

ফের কাঠগড়ায় পুলিশ আধিকারিক। পার্ক স্ট্রিট থানায় কর্মরত মহিলা সিভিক ভলান্টিয়ারকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল। ঘটনায় অভিযুক্ত পুলিশ আধিকারিক।

রবিবার অভিযোগ প্রকাশ্যে আসার পরই তদন্ত শুরু হয়। বিভাগীয় তদন্তের গ্রেফতার করা হয়েছে বলে খবর। সোমবারই অভিযুক্তকে আদালতে হাজির করানো হবে।

Latest Videos

সূত্রের খবর, রেস্ট রুমে ডেকে মহিলা সিভিক ভলান্টিয়ারকে শ্লীলতাহানী করা হয়। পুজোর উপহার দেওয়ার নাম করে সেই পুলিশ আধিকারিক মহিলা সিভিক ভলান্টিয়ারকে রেস্ট রুমে ডেকেছিলেন। তারপর তাকে শ্লীলতাহানী করা হয় বলে অভিযোগ।

অভিযুক্ত ২০০৯ ব্যাচের সাব ইনস্পেকটর। আর মহিলা সিভিক ভলান্টিয়ার ২০১৭ সালে পার্ক স্ট্রীট থানায় চাকরি পান। অভিযোগকারীনি জানান, আগেও তাঁর সঙ্গে অশালীন ব্যবহার করা হয়েছিল। এবার শ্লীলতাহানীর অভিযোগ আনেন তিনি। অভিযোগ, মদ্যপ অবস্থায় ছিলেন ওই সাব ইনস্পেকটর।

অভিযোগকারীনি স্বরাষ্ট্র দফতর ও অন্যান্য জায়গায় অভিযোগ জানান। অভিযোগ পাওয়ার পরেই অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয় লালবাজার। প্রথমে শুরু হয় বিভাগীয় তদন্ত। সেই তদন্তের পর গ্রেফতার করা হয় তাঁকে। সোমবার সকালে গ্রেফতার করা হয়।

এদিকে এখনও চলছে আরজি কর কাণ্ডের প্রতিবাদে আন্দোলন। ঘটনায় তদন্ত চলছে এখনও। ধর্মতলায় অনশনে বসেছেন জুনিয়র ডাক্তাররা। পুজোর সময় চলছে অনশন। আপাতত অনশন সাত জন ডাক্তার। ছয় জন ডাক্তাররা অনশন শুরু করেছিলেন। আজ যোগ দিয়েছেন আরও একজন। এরই মাঝে প্রকাশ্যে এল শ্লীলতাহানির। এবার  পার্ক স্ট্রিট থানায় কর্মরত মহিলা সিভিক ভলান্টিয়ারকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠল। এই ঘটনায় সেই থানারই পুলিশ আধিকারিক।

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

Share this article
click me!

Latest Videos

‘প্রশাসনিক ব্যবস্থা খুব খারাপ জায়গায় আছে’ Kalyani বিজেপি বিধায়ক Ambika Roy-এর বিস্ফোরক মন্তব্য!
কুলতলীর ঘটনার প্রকাশ্যে আসার দিনেই Mamata-র ডান্ডিয়া নাচ #shorts #mamatabanerjee
জয়নগর কাণ্ডে বড় আপডেট! দেখুন সরাসরি | Jaynagar | Bangla News | Asianet News Bangla
Kalyani JNM Hospital-এর মর্গের সামনে রণক্ষেত্র! বাম বিজেপির তীব্র সংঘর্ষে উত্তাল পরিস্থিতি!
'রাজ্যের চেয়ে বড় গুন্ডা মমতার পুলিশ' কুলতলীর ঘটনায় গর্জে উঠলেন ফাল্গুনী পাত্র | Kultali Incident