Kolkata news: বাগুইহাটির বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল নর কঙ্কাল, ঘটনায় তীব্র আতঙ্ক এলাকাজুড়ে

গত মঙ্গলবার মেরামত ও পরিষ্কার করার জন্য খোলা হয় ফ্ল্যাটটি। মেরামতির কাজ চলাকালীনই একটি সিমেন্টে বন্ধ ড্রাম পাওয়া যায়।

Ishanee Dhar | Published : Nov 15, 2023 8:01 AM IST

বন্ধ ফ্ল্যাট পরিষ্কার করতে গিয়ে উদ্ধার হল নর কঙ্কাল। খাস কলকাতায় ঘটল এমনই ঘটনা। জানা যাচ্ছে কলকাতার বাগুইহাটি এলাকার একটি এককামড়ার ফ্ল্যাট পরিষ্কার করার সময় একটি প্লাস্টিকের ড্রাম থেকে উদ্ধার হয় আস্ত একটি কঙ্কাল। ঘটনায় চরম আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। গত দু'বছর ধরে বন্ধ পড়েছিল ফ্ল্যাটটি। গত মঙ্গলবার মেরামত ও পরিষ্কার করার জন্য খোলা হয় ফ্ল্যাটটি। মেরামতির কাজ চলাকালীনই একটি সিমেন্টে বন্ধ ড্রাম পাওয়া যায়। সেই ড্রামের মুখ কাটতেই চোখ কপালে উঠল সকলের। ড্রামের ভেতর থেকে বেরোল আস্ত একটা কঙ্কাল।

২০১৮ সালে বাগুইহাটির চারতলা ফ্ল্যাটের একটি ফ্ল্যাট ভাড়া নেন এক নেপালি দম্পতি। তিন বছর সেই ফ্ল্যাটেই ছিলেন তাঁরা। ২০২১ সালে ফ্ল্যাট তালাবন্ধ করে চলে যান ওই দম্পতি। কিন্তু ফ্ল্যাট ছেড়ে দিলেও দু'বছর ধরে মাসে মাসে টাকা দিয়ে গিয়েছেন তাঁরা। তবে শেষ ছ'মাস ধরেই সেই নিয়মের ব্যাঘাত হয়। শেষ ছ'মাস ফ্ল্যাটের ভাড়া না দেওয়ায় অবশেষে বাড়ির মালিক ফ্ল্যাটের লক ভেঙে ফ্ল্যাটটি পরিষ্কার করানোর সিদ্ধান্ত নেন। আর তখনই সামনে আসে এই ভয়াবহ দৃশ্য। ফ্ল্যাটের মালিক গোপাল মুখোপাধ্যায় জানিয়েছেন, ওই দম্পতির বয়স ছিল ৩০-এর কাছাকাছি। কোভিডের সময়ও এই ফ্ল্যাটেই ছিলেন তাঁরা। ২০২১ সালে নেপালে ফিরে যান তাঁরা। তবে দীর্ঘদিন ধরেই ফ্ল্যাটের ভাড়া চুকিয়ে গিয়েছেন দম্পতি।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে উদ্ধার হওয়া কঙ্কালের হাতে চুরি পাওয়া গিয়েছে। এছাড়া মৃত্যুর সময় কঙ্কালটির পরনে একটি মহিলাদের পোশাক ছিল। তবে কঙ্কালটি মহিলার না পুরুষের সেই বিষয় এখনও কিছু জানানো হয়নি। বিধাননগর ডেপুটি পুলিশ কমিশনার বিশ্বজিৎ ঘোষ বলেছেন,'আমরা ইতিমধ্যেই কঙ্কালটি উদ্ধার করে সেটিকে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি।' উল্লেখ্য ওই নেপালি দম্পতির কোনও ছবি পুলিশকে দিতে পারেননি বাড়ির মালিক গোপাল মুখোপাধ্যায়। বাড়ি ভাড়ার চুক্তিপত্র থেকে দম্পতির নাম ফোন নম্বর পাওয়া গেলেও তাতে সেই নম্বরে বন্ধ আসে।

Share this article
click me!