এক রাতে সব শেষ! পাত্র ডাক্তার, পরের বছরই বিয়ে হত আর.জি.কর হাসপাতালের নির্যাতিতা মহিলা ডাক্তারের!

এই ঘটনায় কেঁপে উঠেছে গোটা বাংলা। পানিহাটির বাড়ি এখন থমথমে। কথা বলতে গিয়ে বারবার গলা কেঁপে যাচ্ছে তাঁর বাবার। এত নৃশংস মৃত্যু! কথায় কথায় জানালেন আগামী বছর অর্থাৎ ২০২৫ সালে বিয়ে হওয়ার কথা ছিল মেয়ের।

Parna Sengupta | Published : Aug 10, 2024 12:46 PM IST / Updated: Aug 10 2024, 06:32 PM IST

উত্তর ২৪ পরগণার পানিহাটির মেয়ে তথা আর.জি.কর মেডিক্যাল কলেজের জুনিয়র ডাক্তারের মৃত্যু এখনও মেনে নিতে পারছে না তাঁর পরিবার-পরিজন। আর জি কর হাসপাতালে বৃহস্পতিবার রাতে কর্তব্যরত চেস্ট মেডিসিন ডিপার্টমেন্টের দ্বিতীয় বর্ষের পিজিটি মহিলা ডাক্তারের নিথর দেহ সকালে হাসপাতালের সেমিনার রুম থেকে উদ্ধার করা হয়েছে। সারা শরীরে আঘাতের চিহ্ন, পরনের কাপড় ছেঁড়াফাটা। রাতে ডিউটি সেরে ডিনার করে সেমিনার রুম দু'ঘন্টার রেস্ট নিতে গিয়েছিল।

আরজি করের চিকিৎসকের মৃত্যুর ঘটনায় অভিযুক্তকে কোনওভাবেই রেয়াত করা হবে না বলে স্পষ্ট করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা নিয়ে গিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে বলে জানালেন মমতা। এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, "ফাঁসির পক্ষে আমি নই। তবে কোনও কোনও ঘটনায় শিক্ষা দেওয়ার জন্য এরকম শাস্তি দরকার, যাতে আর কেউ করার সাহস না পায়। আমি নির্দেশ দিয়েছি, ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা নিয়ে গিয়ে, দরকার হলে ফাঁসির আবেদন জানানো হোক। যে কালপ্রিট এটা করেছে, তার কোনও ক্ষমা নেই।"

Latest Videos

জানা গেছে, চেস্ট ডিপার্টমেন্টের থাকা একটি সিসিটিভির সূত্রে গ্রেফতার অভিযুক্ত। কিন্তু কী কারণে কেন সে ওই মহিলা চিকিত্‍সক-পড়ুয়াকে খুন করল, সেই কারণ এখনও স্পষ্ট নয়। খুনের মোটিভ জানতে ধৃতকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

জানা গেছে, পুলিসের তরফে হাসপাতালে নাইট ডিউটিতে থাকা হাসপাতালের সমস্ত কর্মী ও নার্সদের তালিকা সংগ্রহের পাশাপাশি চেস্ট ডিপার্টমেন্টে আর কাদের কাদের আসা-যাওয়া ছিল, সেই তথ্য সংগ্রহ করা হয়। তখনই সন্দেহভাজন হিসেবে উঠে আসে সঞ্জয় রায়ের নাম।

এই ঘটনায় কেঁপে উঠেছে গোটা বাংলা। পানিহাটির বাড়ি এখন থমথমে। কথা বলতে গিয়ে বারবার গলা কেঁপে যাচ্ছে তাঁর বাবার। এত নৃশংস মৃত্যু! কথায় কথায় জানালেন আগামী বছর অর্থাৎ ২০২৫ সালে বিয়ে হওয়ার কথা ছিল মেয়ের। তাঁর বাবা জানিয়েছেন, বিয়ে প্রায় ঠিক হয়ে গিয়েছিল মেয়ের। পরের বছরই বিয়ে হবে, সেই মতো চলছিল প্রস্তুতি। পাত্রও ডাক্তার। কিন্তু সেই দিন আর দেখা হল না। স্বপ্নের দুনিয়ায় ওড়া আরও অনেক বাকি ছিল মেয়ের। তার আগেই সব শেষ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today
ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |