আরজি করের পর এবার অ্যাপোলো হাসপাতাল! আইসিইউ-র সামনে কী ঘটল মহিলা চিকিৎসকের সঙ্গে?

এদিন অ্যাপোলো হাসপাতালে আইসিইউ-এর সামনে মহিলা চিকিৎসককে হুমকির অভিযোগ উঠল। রীতমত তাঁকে ধমকিয়ে বলা হয় 'আর জি কর করে দেব' !

Parna Sengupta | Published : Sep 12, 2024 11:44 AM IST

চিকিৎসক ধর্ষণ, খুনের ঘটনার রহস্যভেদ করতে জোরকদমে তদন্ত চালাচ্ছে সিবিআই। মামলা গিয়ে পৌঁছেছে সুপ্রিম কোর্টে। ৮ আগস্ট রাতে আরজি কর হাসপাতালের চার দেওয়ালের মধ্যে ঠিক কী ঘটেছিল? এখন এই প্রশ্নের উত্তরই খুঁজছে সকলে। এরই মধ্যে বড় ঘটনা ঘটে গেল কলকাতার নামকরা অ্যাপোলো হাসপাতালেও! এখানেও ঘটনার সূত্রপাত হল মহিলা চিকিৎসকের সঙ্গে।

উল্লেখ্য, এর আগে আর জি কর-কাণ্ডের প্রতিবাদে আন্দোলনরত জুনিয়র চিকিৎসকদের উদ্দেশে হুমকি দিতে শোনা যায় মুর্শিদাবাদের ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরকে। এবার জনরোষে আক্রান্ত হতে পারেন ডাক্তাররা। আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের উদ্দেশে এভাবেই সরাসরি হুমকি দিয়েছেন তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। এর আগে এই জনরোষের হুমকি শোনা গিয়েছিল বাঁকুড়ার তৃণমূল সাংসদের গলাতেও। শাসক দলের আরেক নেতা আবার জুনিয়র ডাক্তারদের বলেছেন, দেশদ্রোহী।

Latest Videos

এদিন অ্যাপোলো হাসপাতালে আইসিইউ-এর সামনে মহিলা চিকিৎসককে হুমকির অভিযোগ উঠল। রীতমত তাঁকে ধমকিয়ে বলা হয় ‘আর জি কর করে দেব’! অভিযুক্ত গ্রেফতার না হওয়া পর্যন্ত নতুন রোগী ভর্তি করা হবে না বলে হুঁশিয়ারি দেওয়া হয়েছে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের তরফে।

জানা গিয়েছে, রোগীর পরিবারের থেকে এই হুমকি পাওয়ার পরই ওই মহিলা চিকিৎসক প্রথমে তাঁর সহকর্মীদের জানান, এরপর হাসপাতাল কর্তৃপক্ষকেও লিখিতভাবে জানান তিনি।

এই ঘটনাটি প্রসঙ্গে অ্যাপোলো হাসপাতালের তরফে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সেখানে বলা হয়েছে, ৯ সেপ্টেম্বর ৫৮ বছর বয়সি এক মহিলা রোগী ভর্তি হয় হাসপাতালে। শ্বাসকষ্টজনিত সমস্যা এবং কিছু পরিবর্তিত মানসিক অবস্থা ছিল। এরপর তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। সেপসিসের সঙ্গে ইস্কেমিক স্ট্রোকের সমস্যাও দেখা দেয়। বর্তমানে সঙ্কটজনক অবস্থায় আছেন ওই রোগী।

মহিলা চিকিৎসককে ওই রোগীর ছেলে ও তাঁর বন্ধুরা হুমকি দেন। তবে শুধু চিকিৎসক নন, হাসপাতালের কর্মীদেরও হুমকি দেন তাঁরা, এমনটাই অ্যাপোলোর তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানান হয়। স্থানীয় থানায় গোটা বিষয়টি জানান হয়। ফুলবাগান থানায় হাসপাতাল কর্তৃপক্ষের অভিযোগের পর আটক করা হয়েছে অভিযুক্তকে। অভিযোগকারী মহিলা চিকিৎসকের বয়ানও নথিবদ্ধ করেছে পুলিশ ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

সরাসরি সম্প্রচার নিয়ে জটিলতা কালীঘাটে! কি বললেন ডাক্তাররা, দেখুন | RG Kar Doctors Protest |
পিছিয়ে নেই গ্রামের মহিলারাও, আর জি করের বিচারের দাবিতে পথে কুলতলির মৈপিঠের নাগরিক সমাজ | RG Kar
প্রাকৃতিক দুর্যোগে মাথায় হাত! প্রতিমা তৈরির খরচ বৃদ্ধিতে চিন্তিত মৃৎশিল্পীরা | Durga Puja 2024
দক্ষিণ ২৪ পরগনায় ভীষণ দুর্যোগ, উপকূলবর্তী এলাকায় মাইকিং সতর্কতা | Heavy Rain in South 24 Parganas
'সবে দুজন গেল লম্বা হবে লাইন', সন্দীপ ঘোষ ও টালা থানার ওসির গ্রেফতারিতে মন্তব্য Sukanta Majumdar-এর