'ঠিক কাজ করেনি সোহম', রেস্তোরাঁ মালিককে নিগ্রহের ঘটনায় সোহমের পাশে নেই দেব

রেস্তোরাঁ মালিককে নিগ্রহের ঘটনায় এবার মুখ খুললেন ঘাটালের তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব (Dev)। নিউটাউনের এক রেস্তোরাঁর মালিককে মারধরের অভিযোগ উঠেছে শাসকদলের বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর বিরুদ্ধে। 

Subhankar Das | Published : Jun 10, 2024 3:05 PM IST

রেস্তোরাঁ মালিককে নিগ্রহের ঘটনায় এবার মুখ খুললেন ঘাটালের তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব (Dev)। নিউটাউনের এক রেস্তোরাঁর মালিককে মারধরের অভিযোগ উঠেছে শাসকদলের বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) বিরুদ্ধে। আর এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন ঘাটালের তৃণমূল (TMC) সাংসদ।

সোহমের সঙ্গে খুবই ভাল সম্পর্ক থাকলেও, এই ঘটনাকে তিনি যে কোনওভাবেই সমর্থন করেন না, বুঝিয়ে দিলেন নিজেই। সোমবার, দিল্লী পৌঁছে দেব জানান, “সোহম আমার খুবই ভাল বন্ধু। কিন্তু বন্ধু বলেই আমি সবকিছুকে সমর্থন করতে পারি না। সোহমের উচিৎ ক্ষমা চাওয়া। ওর সঙ্গে আমার কথা হয়েছে, ঠিক কাজ করেনি সোহম।”

Latest Videos

উল্লেখ্য, শনিবার রাতে নিউটাউনের এক রেস্তোরাঁয় শুটিং করতে যান সোহম চক্রবর্তী। সেখানেই গাড়ি পার্কিং নিয়ে বচসার জেরে রেস্তোরাঁ মালিকের সঙ্গে ঝামেলা শুরু হয় তাঁর। যার ফলে কথা কাটাকাটি এবং গায়ে হাত তোলার মতো ঘটনাও ঘটে। এই ঘটনার ভিডিও প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় ওঠে নানা মহলে।

সোহমের সেদিন মূল অভিযোগ ছিল যে, ওই রেস্তোরাঁটিতে শুটিং-এর কাজে এসেছিলেন তিনি। রেস্তোরাঁর সামনে তাঁর গাড়িটিও রাখা ছিল। হটাৎই মালিক এসে তাঁর গাড়ি সরাতে বলেন। আর এই নিয়েই শুরু হয়ে যায় তীব্র বচসা এবং কথা কাটাকাটি। তাঁর নিরাপত্তারক্ষীদের সঙ্গেও শুরু হয় ঝামেলা।

যদিও সোহম নিজের ভুল স্বীকার করে নেন। কিন্তু বিতর্ক যেন কিছুতেই থামছে না। এদিন দেব এই প্রসঙ্গে আরও বলেন, “সোহম একজন জনপ্রতিনিধি। আমি ওকে বুদ্ধিমান বলেই ভাবতাম। ও যা করেছে, একদম ঠিক করেনি।”

এদিকে এই ঘটনা প্রসঙ্গে তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, “সোহমের চ্যাপ্টার ক্লোজড। পুলিশ ব্যবস্থা নিচ্ছে না কেন জানিনা। সেটা সম্পূর্ণ টেকনিক্যাল ব্যাপার। থানায় আদৌ কোনও অভিযোগ জমা পড়েছিল কি না খতিয়ে দেখতে হবে।”

সবমিলিয়ে, সোহমের এই ঘটনা নিয়ে এবার তাঁর বন্ধু দেবও যে পাশে নেই, তা একপ্রকার পরিষ্কার।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update