বিজেপির ২৪ কোটা টাকা প্রতারণার অভিযোগের জবাবে মাত্র ১০ মিনিটের সাংবাদিক বৈঠক নুসরতের

বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা তৃণমূল সাংসদের বিরুদ্ধে ফ্ল্যাট দুর্নীতির অভিযোগ তুলেছিলেন। পাশাপাশি বিজেপি নেতার অভিযোগ ছিল নুসরত প্রতারণার টাকায় নিজে ফ্ল্যাট কিনেছেন।

 

Web Desk - ANB | Published : Aug 2, 2023 12:22 PM IST

বিজেপির তোলা ২৪ কোটি টাকার প্রতারণার অভিযোগের জবাব দিতে মাত্র ১০ মিনিটের জন্য সাংবাদিক সম্মেলন করলেন তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন। যদিও সাংবাদিকদের সব প্রশ্নের জবাব দেননি তিনি। অধিকাংশ প্রশ্নের উত্তর এড়িয়ে সাংবাদিক বৈঠক ছেড়েই তবে যান তৃণমূলের অভিনেত্রী সাংসদ।

নুসরতের বক্তব্য

বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা তৃণমূল সাংসদের বিরুদ্ধে ফ্ল্যাট দুর্নীতির অভিযোগ তুলেছিলেন। পাশাপাশি বিজেপি নেতার অভিযোগ ছিল নুসরত প্রতারণার টাকায় নিজে ফ্ল্যাট কিনেছেন। তার উত্তর দিতে গিয়ে নুসরত বলেন, তিনি সংশ্লিষ্ট সংস্থার থেকে ঋণ নিয়ে নিজের ফ্ল্যাট কিনেছিলেন। সেই ঋণ সুদ সহ ফিরিয়ে দিয়োছেন। তিনি দূর্নীতির সঙ্গে যুক্ত নন বলেও সরাসরি দাবি করেন।

মণিপুর নিয়ে প্রধানমন্ত্রীর বিবৃতি দাবি, রাষ্ট্রপতির দরবারে হরিয়ানা উদ্বেগ বিরোধী জোট ইন্ডিয়া-র

নুসরত বলেন, সংশ্লিষ্ট সংস্থার থেকে তিনি ১ কোটি ১৬ লক্ষ ৩০ হাজার ২৮৫ টাকা ঋণ নিয়েছিলেন। সেই টাকাতেই বাড়ি কিনেছেন। ২০১৭ সালের ৬ মে সুদ সহ ১ কোটি ৪০ লক্ষ ৭১ হাজার ৯৯৫ টাকা ফিরিয়ে দিয়েছেন। ব্যাঙ্কের নথি রয়েছে। তিনি আরও বলেন তিনি এক পয়সা নিলেও এই সাংবাদিক বৈঠক করতেন না। তবে ব্যাঙ্ক থেকে ঋণ না নিয়ে কেন সংস্থার থেকে ঋণ নিয়েছেন সেই প্রশ্ন করতেই মেজাজ হারান সাংসদ। তারপরই বৈঠক ছেড়ে চলে যান। যদিও আগেই নুসরত জানিয়ে দিয়েছিলেন মঙ্গলবার দিনভর শ্যুটিংএ ব্যস্ত ছিলেন। অনেক রাতে শ্যুটিং সেরে বাড়ি ফিরেছেন। তাই মঙ্গলবার জবাব দিতে পারেননি। সেই কারণেই এদিন জবাব দেন।

কেমন আছে বুদ্ধদেব ভট্টাচার্য? মেডিক্যাল বুলেটিনে প্রকাশ স্বাস্থ্যের সমান্য উন্নতি হয়েছে প্রাক্তন মুখ্যমন্ত্রীর

যাইহোক বিজেপি নেতা শুঙ্কদেব পণ্ডা প্রথমে নুসরতের বিরুদ্ধে ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ তোলেন। পরে শুভেন্দু অধিকারী বিষয়টি নিয়ে সরব হন। বিজেপির পক্ষ থেকে নুসরতকে গ্রেফতারের দাবি জানান হয়।

চিন-পাকিস্তানের মোকাবিলায় উত্তর সীমান্ত কাশ্মীরে মোতায়েন করা হচ্ছে তেজস, জানুন কেন এই সিদ্ধান্ত

যদিও এদিনও নির্ধারিত সময়ের অনেক পরেই প্রেসক্লাবে আসেন নুসরত জাহান। দুপুর আড়াইটের সময় সাংবাদিক বৈঠক হওয়ার কথা ছিল। তিনি নির্ধারিত সময়ের প্রায় ২৫ মিনিট পরে বৈঠকে আসেন। তবে জানিয়ে দেন তিনি কোনও ব্যাখ্যা দিতে আসেননি। অভিনেত্রী সাংসদের কথায় ব্যাখ্য়া তারাই দেয় যারা ভুল করেছে বা ভয় পেয়েছে। তিনি কোনও ভুল করেননি বলেও দাবি করেন।

 

Share this article
click me!