"বন্ধ ডেকে কী হবে? রাজনৈতিক বিষয়ে কোনও মন্তব্য নয়"- আরজি করের চিকিৎসক নির্যাতিতার মা

এই নবান্ন ঘেরাও আন্দোলন করায় ছাত্র সমাজকে শুভেচ্ছা জানিয়েছেন আরজি করের চিকিৎসক নির্যাতিতার মা। আন্দোলনরত সব ছাত্রদের পাশে আছেন তিনি। তিনি বলেছেন "যতদিন না সঠিক বিচার পাবো ততদিন এই আন্দোলন চালিয়ে যেতে হবে।"

deblina dey | Published : Aug 28, 2024 3:03 AM IST / Updated: Aug 28 2024, 08:52 AM IST

১২ ঘন্টা বাংলা বন্ধের ডাক বিজেপির। ভারতীয় জনতা পার্টি (বিজেপি) মঙ্গলবার নবান্ন অভিযানে মিছিল করা শিক্ষার্থীদের উপর নৃশংস পুলিশি পদক্ষেপের প্রতিবাদে আজ সকাল ৬ টা থেকে রাজ্য জুড়ে ১২ ঘন্টার বনধ-এর ঘোষণা করেছে। একই সঙ্গে মমতা সরকার বলেছে যে কোনও বন্ধ নেই এবং যে সমস্ত সরকারি কর্মচারী অফিসে পৌঁছাবেন না তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বিক্ষোভকারীরা রাজ্য সচিবালয় 'নবান্ন'-এ পৌঁছানোর চেষ্টা করার সঙ্গে সঙ্গে মঙ্গলবার বিকেলে বেশ কয়েকটি জায়গায় পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ হয় এবং কলকাতা ও হাওড়ার রাস্তায় বড় আকারের হিংসাত্বক বিরোধ ঘটে। এই বিক্ষোভ প্রায় চার ঘন্টা স্থায়ী হয়, এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়, যার মধ্যে সিনিয়র পুলিশ অফিসার এবং মহিলা বিক্ষোভকারীও ছিল। পুলিশ জানিয়েছে যে রাজ্য জুড়ে ২০০ জনেরও বেশি লোককে গ্রেপ্তার করা হয়েছে।

Latest Videos

এই নবান্ন ঘেরাও আন্দোলন করায় ছাত্র সমাজকে শুভেচ্ছা জানিয়েছেন আরজি করের চিকিৎসক নির্যাতিতার মা। আন্দোলনরত সব ছাত্রদের পাশে আছেন তিনি। তিনি বলেছেন "যতদিন না সঠিক  বিচার পাবো ততদিন এই আন্দোলন চালিয়ে যেতে হবে।" কিন্তু বিজেপির ডাকা এই বন্ধ-নিয়ে কোনও মন্তব্য করেনি তিনি। উল্টে তিনি জানান, "এই বন্ধ ডেকে কী হবে? এগুলো সব রাজনৈতিক বিষয়। আমি রাজনীতি বুঝি না, তাই এই বিষয়ে যেতে চাই না। এই বন্ধের নিয়ে তাই কোনও মন্তব্য করতে চাই না"

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: কাঁথিতে মেগা জনসভা শুভেন্দু অধিকারীর, দেখুন সরাসরি
'নারী নিরাপত্তা কোথায়!' মালদায় সাতসকালে হাড়হিম করা ঘটনা, দর্শকের ভূমিকায় গোটা গ্রাম | Malda News
'রাজ্যের সর্বনাশ করে মমতা ফটো তুলতে বেড়িয়েছেন' মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ শুভেন্দুর | Suvendu
‘পরিকল্পিতভাবে বাংলাকে ডুবিয়েছে’ ডিভিসির দিকে তোপ মুখ্যমন্ত্রীর | WB Flood
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |