কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকাগুলির আবহাওয়া কেমন থাকবে! জেনে নিন আবহাওয়া সম্পর্কে কী বলছে হাওয়া অফিস?

দিনের বিভিন্ন সময়ে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। কলকাতায় আর্দ্রতা সংক্রান্ত সমস্যা বাড়বে।

deblina dey | Published : Sep 3, 2024 8:05 PM IST / Updated: Sep 04 2024, 07:46 AM IST

Weather News: বুধবার কলকাতার আবহাওয়া কেমন থাকবে? বৃষ্টি হবে না তাপমাত্রা বাড়বে। আবহাওয়া অফিসের পূর্বাভাসে বলা হয়েছে, বুধবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩৩ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা ২৮ ডিগ্রি সেলসিয়াস। শুক্রবার কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৩ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের চেয়ে ০.৫ ডিগ্রি বেশি। সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৭.৮ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের চেয়ে ১.২ ডিগ্রি বেশি। এই সময় বাতাসে আর্দ্রতা ছিল ৭৭ শতাংশ।

উত্তরবঙ্গের কিছু জায়গায় হালকা বৃষ্টি হতে পারে। আবহাওয়া দফতর জানিয়েছে, দার্জিলিং, জলপাইগুড়ি, কোচবিহার, কালিম্পং এবং আলিপুরদুয়ারেও হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে বাকি জেলাগুলোতে কোনও সতর্কতা নেই। আগামীকাল দক্ষিণবঙ্গে বিভিন্ন জেলায় অতি হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে আবহাওয়া দফতর জানিয়েছে, কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা নেই।

Latest Videos

দিনের বিভিন্ন সময়ে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। কলকাতায় আর্দ্রতা সংক্রান্ত সমস্যা বাড়বে। আগামী ৭২ ঘণ্টায় কলকাতা সহ দক্ষিণবঙ্গের জেলাগুলিতে আর্দ্রতা সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। আবহাওয়া দফতর জানিয়েছে, দক্ষিণবঙ্গে হাওয়া বদল হয়েছে দক্ষিণবঙ্গে।

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র