'সন্দীপ ঘোষের দেহরক্ষীকে স্বয়ং মাননীয়া পাঠিয়েছেন', ভিডিও শেয়ার করে একি বললেন লকেট চট্টোপাধ্যায়

আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের দেহরক্ষীর একটি ভিডিও শেয়ার করেছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। ভিডিওতে 'দিদি' নামে একজনের কথা উল্লেখ করেছেন ওই দেহরক্ষী।

Saborni Mitra | Published : Aug 27, 2024 3:15 PM IST

আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের দেহরক্ষীর একটি ভিডিও শেয়ার করেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। ভিডিও শেয়ার করে লকেট জানিয়েছেন কে তাঁকে পাঠিয়েছেন। পাশাপাশি সংশ্লিষ্ট ব্যক্তির একটি পরিচয়ও দিয়েছেন লকেট। আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে নিয়ে জল্পনা ক্রমশই বাড়ছে। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ঘনিষ্ট বলেও দাবি একপক্ষের। এই পরিস্থিতিতে লকেট চট্টোপাধ্য়ায়ের সেশার করা ভিডিও যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেও দাবি করেছেন অনেকে।

সোশ্যাল মিডিয়ায় লকেট একটি ৪০ সেকেন্ডের ভিডিও পোস্ট করেছেন। সেখানে একজন ব্লু শার্ট পরা ব্যক্তিকে কোনও একটি অফিসে অনেকের সঙ্গে কথা বলছেন। সেখানে তিনি 'দিদি' নামে কোনও এক মহিলার কথা বলছেন। ব্লু শার্ট পরা ব্যক্তি আরও বলেছেন, তাঁর সম্পর্কে জানতে দিদিকে ফোন করতে হবে। দিদির নম্বর থাকলে তারা ফোন করে জেনে নিতে পারেন। যদিও ভিডিও সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

Latest Videos

 

দেখুন সেই ভিডিওঃ

 

 

ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

ভিডিও শেয়ার করে লকেট লিখিছেন, 'সন্দীপ ঘোষের দেহরক্ষীকে নাকি স্বয়ং মাননীয়া পাঠিয়েছেন ..... দেহরক্ষী নিজেই বলছেন

সন্দীপ ঘোষের এই ব্যক্তিগত দেহরক্ষীর সাহস দেখুন।। দেহরক্ষীর নাম আফসার আলী খান, বেলগাছিয়া থেকে সিন্ডিকেটের সৌজন্যে রাতারাতি একটি নতুন ক্যান্টিন চালাচ্ছে।। সিন্ডিকেট থেকে এত টাকা উপার্জন করেছে যে তিনি ৪০ লক্ষ টাকা মূল্যের গাড়ি চালিয়ে আর জি করে আসে।। সুপারিনটেনডেন্টের অফিসে ঢুকে আর জি করের বর্তমান প্রিন্সিপাল ডঃ মানস ব্যানার্জির সাথে মাননীয়ার নাম নিয়ে কিভাবে কথা বলছে দেখুন.......'

আরজি কর কাণ্ডে সন্দীপ ঘোষ সিবিআই-এর স্ক্যানারে রয়েছে। তাকে জেরা করছে সিবিআই। পলিগ্রাফ টেস্টও হয়েছে তাঁর। আরজি কর হাসপাতালের একাধিক দুর্নীতিতেও জড়িয়ে পড়েছে সন্দীপ ঘোষের নাম।

Share this article
click me!

Latest Videos

'পুজো হবে, উৎসব নয়' মমতাকে হুঁশিয়ারি দিয়ে আর যা বলে দিলেন দেবশ্রী | Debasree Chaudhuri | RG Kar News
ঠিক কী হল মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে? দেখুন কী বললেন জুনিয়র ডাক্তাররা | Junior Doctors | RG Kar
RG Kar Hearing Live : আর জি কর মামলায় সুপ্রিম কোর্টে শুনানি, দেখুন সরাসরি
কলকাতা পুরসভার কর্মচারীদের প্রতিবাদের হুঙ্কার! কালো বেলুন উড়িয়ে বার্তা | RG Kar Protest
'একটা ঢপবাজ! শুধু কান নয়, মাথাকে টেনে নামাতে হবে ১৪ তলা থেকে' | Dilip Ghosh Latest News | RG Kar