সাঁতরাগাছি ব্রিজ থেকে ৩০ ফুট নিচে পড়ল লরি, নিখোঁজ চালক ও খালাসি

সাঁতরাগাছি ব্রিজের রেলিং ভেঙে নিচে পড়ে গেল একটি লরি। প্রায় ৩০ ফুট নিচে থাকা একটি ঝিলের মধ্যে লরিটি পড়ে যায়।

Asianet News Bangla | Published : Jul 17, 2021 4:23 AM IST / Updated: Jul 17 2021, 09:56 AM IST

সাঁতরাগাছি ব্রিজের রেলিং ভেঙে নিচে পড়ে গেল একটি লরি। প্রায় ৩০ ফুট নিচে থাকা একটি ঝিলের মধ্যে লরিটি পড়ে যায়। রাত সাড়ে ৩টে নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। 

 

কলকাতা থেকে সাঁতরাগাছি ব্রিজে ওঠার সময় দুর্ঘটনা ঘটে। প্রথমে ব্রিজে ওঠার সময় বাঁদিকের রেলিংয়ে ধাক্কা মারে, এরপর ডানদিকে ধাক্কা মেরে ৩০ ফুট নিচে ঝিলে পড়ে যায়। লরিটিতে নিচে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন- আজ জয়েন্ট প্রবেশিকা, কোভিড পরিস্থিতিতে প্রথম অফলাইন পরীক্ষা 

পুলিশ সূত্রে জানা গেছে কলকাতার দিক থেকে সাঁতরাগাছি যাচ্ছিল লরিটি। লরির গতি অত্যন্ত দ্রুত থাকায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা মারে। এরপর রেলিং ভেঙে তা সোজা ৩০ ফুট নিচে থাকা ঝিলের জলে পড়ে যায়। 

 

আরও পড়ুন- শহরে পারদ চড়ে হাঁসফাঁস অবস্থা, বৃষ্টি নিয়ে কী বলছে হাওয়া অফিস

যদিও লরির চালক ও খালাসির এখনও খোঁজ মেলেনি। এদিকে ব্রিজের উপরে দু'জোড়া চটি মিলেছে। ফলে পুলিশের অনুমান, প্রাণ বাঁচাতে চালক ও খালাসি লরি থেকে ঝাঁপ দিয়েছেন। তবে তাঁরা লরি থেকে ঝিলে ঝাঁপ দিয়েছেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। 

আরও পড়ুন- গুরুতর অসুস্থ রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডে, ফুসফুসে সংক্রমণ নিয়ে ICU-তে চিকিৎসাধীন

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকল কর্মী ও জগাছা থানার পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্রেক ফেল করে লরিটি রেলিংয়ে ধাক্কা মেরে ঝিলের জলে পড়ে যায়। শুরু হয়েছে উদ্ধার কাজ। লরিটি উদ্ধারের জন্য উচ্চ ক্ষমতা সম্পন্ন ক্রেন নিয়ে আসা হচ্ছে। এই দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ কোনা এক্সপ্রেসওয়েতে বন্ধ ছিল যান চলাচল। হাওড়াগামী লেনে যানজট তৈরি হয়।

Share this article
click me!