রাস্তাতেই চরম ঘনিষ্ঠ প্রেমিক-প্রেমিকা, প্রতিবাদ করায় একের পর এক গুলি চালাল যুবক

প্রকাশ্য রাস্তায় প্রেমিক যুগলকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে প্রতিবাদ করায় প্রতিবাদীকে এলোপাথাড়ি গুলি। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালাল প্রেমিক যুবক।

Parna Sengupta | Published : Aug 6, 2021 3:30 PM IST

স্বপ্ননগরী মুম্বইয়ের ছায়া মুর্শিদাবাদে! প্রকাশ্য রাস্তায় প্রেমিক যুগলকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে প্রতিবাদ করায় প্রতিবাদীকে এলোপাথাড়ি গুলি। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালাল প্রেমিক যুবক। তদন্তে নেমেছে পুলিশ। স্কেচ তৈরি করে চলছে চিরুনি তল্লাশি।

প্রকাশ্যে ঘনিষ্ঠ অবস্থায় যুবক-যুবতীকে দাঁড়িয়ে থাকতে দেখে প্রতিবাদ করায় প্রতিবাদীর ওপর পরপর গুলি চালায় ওই প্রেমিক যুবক। ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়াল শুক্রবার মুর্শিদাবাদের কাপাসডাঙ্গা চেকপোস্ট এলাকায়। এরপরই রক্তাক্ত অবস্থায় রাস্তার উপর লুটিয়ে পড়ে গুরুতর জখম জসিম শেখ। বিকট আওয়াজ শুনে স্থানীয়রা তড়িঘড়ি ছুটে এসে ওই গুরুতর জখম যুবককে প্রথমে উদ্ধার করে স্থানীয় মহকুমা হাসপাতালে, পরে সেখান থেকে অবস্থা সংকটজনক হওয়ায় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে।

যদিও শেষ পাওয়া খবরে এই ঘটনায় ওই প্রেমিক যুবককে গ্রেফতার করা যায়নি। তবে বিভিন্ন সোর্সকে কাজে লাগিয়ে ওই প্রেমিক যুবকের স্কেচ তৈরি করে ফেলতে সক্ষম হয়েছে পুলিশ। যদিও এই নিয়ে এখনই তদন্তের স্বার্থে মুখ খুলতে চাননি জেলা পুলিশের কর্তারা। এদিকে ওই প্রেমিক যুবকের খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছে পুলিশ। 

স্থানীয় সূত্রে জানা যায়, জসিম শেখ তার বন্ধুদের সঙ্গে পার্শ্ববর্তী কুলি এলাকা থেকে বোদরাপাড়া ফিরছিলেন। অভিযোগ, বাড়ি ফেরার পথে  কাপাসডাঙা চেকপোস্ট সংলগ্ন হলদিয়া- রোডের উপর এক অপরিচিত নাবালিকা ও যুবককে ঘনিষ্ঠ অবস্থায় দেখেন জসিম ও তার বন্ধুরা। প্রকাশ্যে সেই ঘটনা দেখেই প্রতিবাদ করেন। প্রথমে যুগলের সঙ্গে ওই দুই যুবক বাকবিতণ্ডায় জড়িয়ে পরে। কথা কাটাকাটি চলাকালীন প্রতিবাদীর দিকে বন্দুক উঁচিয়ে দাঁড়ায় ওই অপরিচিত প্রেমিক যুবক। 

কিছু বুঝে ওঠার আগেই মুহূর্তের  মধ্যে গুলি চালিয়ে দেয় সে। পরিস্থিতি অন্যরকম বুঝে তড়িঘড়ি আগ্নেয়াস্ত্র হাতেই এলাকা ছাড়ে প্রেমিক যুগল। জখম অবস্থায় জসিম শেখ নামে ওই যুবককে উদ্ধার করেন তাঁর বন্ধু। এদিকে এলাকাবাসীর কাছ থেকে অভিযোগ পাওয়ার পরেই যুগলের খোঁজ শুরু করেছে পুলিশ। 

প্রসঙ্গত,দিনকয়েক আগে মুম্বইয়ে এক আবাসনের সামনে দাঁড়িয়ে যুগলদের ঘনিষ্ঠ হওয়ার প্রবণতা দূর করার জন্য বিজ্ঞপ্তি জারি করেছিলেন আবাসিকরা। সেই নিয়ে দেশজুড়ে হইচই পড়ে যায়। তারপরেই এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Share this article
click me!