Mahua Moitra Tweet: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঘোষণায় বেজায় খুশি মহুয়া মৈত্র টুইটারে জানালেন প্রতিক্রিয়া

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ মহুয়া মৈত্র? 'মাননীয় মোদীজি আমার কথা শুনেছেন।' টুইটারে হঠাৎ কেন এমন লিখলেন মহুয়া মৈত্র?
 

Riya Dey | Published : Dec 26, 2021 5:47 AM IST / Updated: Dec 26 2021, 11:45 AM IST

দেশে ক্রমেই বাড়ছে ওমিক্রন (Omicron) আক্রান্তের সংখ্যা। বিশেষজ্ঞদের মতে, করোনা ভাইরাসের (Corona Virus) এই রূপ ডেল্টার থেকে ও গুরুতর হওয়ার সম্ভাবনা রয়েছে। লন্ডনে প্রতি ২০ জনের মধ্যে একজন করোনা আক্রান্ত। বর্ষশেষে উৎসবের আমেজ ঢাকা পড়েছে সেখানে শুরু হয়েছে বন্দিদশা। ভারতে পরিস্থিতি বিশেষ সাংঘাতিক না হলেও ৪০০ -এর বেশি মানুষ ইতিমধ্যেই এই নতুন স্ট্রেনে আক্রান্ত। শনিবার জাতির উদ্দেশ্যে ভাষণে এই কঠিন পরিস্থিতির মোকাবিলার প্রসঙ্গে বার্তা দেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। যেখানে ষাট ঊর্দ্ধদের জন্য করোনার প্রিকশন ডোজ চালু হওয়ার কথা ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। আর প্রধানমন্ত্রীর ঘোষণার পরই মোদীজির প্রশংসা করলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ মহুয়া মৈত্র (Mahua Moitra)। 

প্রধানমন্ত্রীর ঘোষণার পরই টুইটারে মহুয়া মৈত্র (Mahua Moitra) খুশির শুরে লেখেন, 'মাননীয় মোদীজি আমার কথা শুনেছেন। অবশেষে ৬০ বছরের ঊর্দ্ধ ব্যাক্তিদের জন্য করোনা টিকা আনা হচ্ছে।' একইসঙ্গে এই কারণে ভগবানকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। করোনা টিকাকরণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) ঘোষণায় বেজায় খুশি মহুয়া মৈত্র (Mahua Moitra)।  

 

প্রসঙ্গত, শনিবার জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) ওমিক্রনের বিষয়ে দেশবাসীকে সতর্ক করেন। তিনি জানান, 'এই মুহূর্তে বিশ্বের বিভিন্ন দেশেই ওমিক্রন (Omicron) মহামারীর ভয়াবহতা শুরু হয়েছে। ভারতে তা মহামারীর রূপ না নিলেও ইতিমধ্যেই বেশ কিছু মানুষ ওমিক্রন ভাইরাসে (Omicron Virus) আক্রান্ত। করোনা ভাইরাসের এই নতুন রূপ নিয়ে অযথা আতঙ্কিত হবেন না। সতর্ক থাকুন, সাবধানে থাকুন এবং সকল করোনা বিধি মেনে চলুন। দেশে রি মুহূর্তে প্রায় ১৮ লক্ষ আইসোলেশন বেড আছে। প্রায় ১ লক্ষ ৪০ হাজার আইসিইউ বেড আছে। ভারতে টিকাকরণ প্রক্রিয়া যথেষ্ট দ্রুত। ইতিমধ্যে দেশের প্রায় ৯০ শতাংশের বেশি মানুষ করোনা ভাইরাসের প্রথম ডোজ পেয়েছেন এবং প্রায় ৬০ শতাংশের বেশি মানুষ টুটি টিকাই পেয়েছেন। শীঘ্রই দেশের হাতে এসে পৌঁছাবে ডিএনএ ভ্যাকসিন এবং ন্যাজাল ভ্যাকসিন। তাই এই পরিস্থিতিতে অযথা ভয় না পেয়ে সাবধানে থাকতে হবে।  মনে রাখতে হবে করোনা অতিমারি আমরা এখনও সম্পূর্ণরূপে কাটিয়ে উঠিনি।'

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) কেবল ষাট ঊর্দ্ধদের জন্যই নয়, সেইসঙ্গে ১৫- ১৮ বছর বয়সীদের টিকাকরণের কথা ও ঘোষণা করেন। তিনি জানান, ৩রা জানুয়ারি থেকে ১৫- ১৮ বোকার বয়সীদের টিকাকরণ প্রক্রিয়া চালু হবে। চিকিৎসকেরাও প্রধানমন্ত্রীর এই ঘোষণাকে স্বাগত জানিয়েছেন। তাঁদের মতে, এই কঠিন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী এই ঘোষণা খুবই তাৎপর্যপূর্ণ। 
 

Share this article
click me!